আইপিএলের এক মরশুমে ৩.২০ কোটি টাকা নেন বিজয় শঙ্কর, এই কৃতিত্ব করতে ব্যয় করেছেন ৮ বছর

আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের দলের সদস্য বিজয় শঙ্করের প্রদর্শন নিয়ে সবসময় প্রশ্ন উঠতে থাকে। বর্তমান মরশুমেও বজয় শঙ্কর টিম ম্যানেজমেন্টের আশানুরূপ প্রদর্শন করতে পারছেন না। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গতকালের ম্যাচে বিজয় শঙ্কর দুটি উইকেট নেন। কিন্তু আপনারা জেনে অবাক হবেন যে বিজয় শঙ্কর একটি ম্যাচে দুটি উইকেট আইপিএলের মতো টুর্নামেন্টে নেওয়ার জন্য এক দু বছর নয় বরং ৮ বছর লাগিয়ে দিয়েছেন।

বিজয় শঙ্কর একটি ম্যাচে দুটি উইকেট নিতে লাগালেন ৮ বছর

আইপিএলের এক মরশুমে ৩.২০ কোটি টাকা নেন বিজয় শঙ্কর, এই কৃতিত্ব করতে ব্যয় করেছেন ৮ বছর 1

আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের বিজয় শঙ্কর প্রথমবার একটি ম্যাচে দুটি উইকেট নিয়েছেন। বিজয় শঙ্কর এই ম্যাচে রোহিত শর্মা আর সূর্যকুমার যাদবকে আউট করেছেন। মজার কথা হল যে এই ম্যাচে হায়দ্রাবাদের হয়ে প্রথম দুটি উইকেট বিজয় শঙ্করই নিয়েছেন।

৩.২০ কোটি টাকা নেন বিজয় শঙ্কর

আইপিএলের এক মরশুমে ৩.২০ কোটি টাকা নেন বিজয় শঙ্কর, এই কৃতিত্ব করতে ব্যয় করেছেন ৮ বছর 2

বিজয় শঙ্কর এখনও পর্যত ৪৩টি ম্যাচ আইপিএলে খেলেছেন। এর মধ্যে তিনি ৬৬৮ রান করেছেন। সেই সঙ্গে আট উইকেট নিয়েছেন। কিন্তু এর মধ্যে ৬টি উইকেট তিনি আলাদা আলাদা ম্যাচে নিয়েছিলেন। বিজয় শঙ্কর আইপিএলে ২০১৪ থেকে খেলছেন। তিনি হায়দ্রাবাদ ছাড়াও দিল্লি ডেয়ারডেভিলস আর চেন্নাই সুপার কিংসেরও সদস্য ছিলেন।

বিজয় শঙ্করকে আইপিএল ২০১৮র নিলামে দিল্লি ৩.২০ কোটি টাকায় কিনেছিলে। কিন্তু তারপর ট্রেডের মাধ্যমে হায়দ্রাবাদকে দিয়ে দেয়। তবে ২০১৪ আইপিএল খেলার পর দু বছর পর্যন্ত তিনি কোনো ম্যাচ খেলেননি। তারপর ২০১৭য় তাকে দ্বিতীয়বার আইপিএল খেলার সুযোগ দেওয়া হয়। তারপর আইপিএল ২০১৮ আর ২০১৯ এ প্রায় সমস্ত ম্যাচ তিনি খেলেছেন। কিন্তু একবারও তিনি ভালো প্রদর্শন করতে পারেননি।

বিজয় শঙ্করের রয়েছে বিতর্কের সঙ্গে পুরোনো সম্পর্ক

আইপিএলের এক মরশুমে ৩.২০ কোটি টাকা নেন বিজয় শঙ্কর, এই কৃতিত্ব করতে ব্যয় করেছেন ৮ বছর 3

আইপিএলে বিজয় শঙ্কর অবশ্যই প্রত্যেক মরশুমে ৩.২০ কোটি টাকা নেন, কিন্তু নিজের প্রদর্শনে একবারও তিনি এমন প্রভাব ফেলতে পারেননি, যে কারণে আপনি বলতে পারেন যে তিনি একজন দুর্দান্ত অলরাউন্ডার।

বিজয় শঙ্করকে নিয়ে সেই সময় ভীষণই বিতর্ক হয়েছিল, যখন তার নির্বাচন ২০১৯ বিশ্বকাপের জন্য ভারতীয় দলে নির্বাচিত হয়েছিলেন। এই ঘটনার পর তার কাড়নে দলে জায়গা না পাওয়ার কারণে আম্বাতি রায়ডু অবসর ঘোষণা করে দিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *