আম্বাতি রায়ডুর কেরিয়ার শেষ করা বিজয় শঙ্কর টিম ইন্ডিয়ায় ফেরা নিয়ে দিলেন বড়ো বয়ান 1

২০১৯ বিশ্বকাপ টিম ইন্ডিয়ার জন্য কোনো দুঃস্বপ্নের চেয়ে কম ছিল না। আজও সেমিফাইনালে নিউজিল্যান্ডের হাতে টিম ইন্ডিয়ার হার কেউ ভুলতে পারেননি। এই বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার নির্বাচন নিয়েও যথেষ্ট প্রশ্ন উঠেছিল। ভারতীয় দলে এই বিশ্বকাপের জন্য এমন একজনের নির্বাচন হয়েছিল যিনি আহত হওয়ার পর টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন। সবচেয়ে মজার কথা হল এটা যে এই খেলোয়াড়ের কারণে টিম ইন্ডিয়ায় নিজের জায়গা করে নিতে না পারা এক খেলোয়াড় অবসর নিয়ে ফেলেছিলেন। আমরা কথা বলছি অলরাউন্ডার বিজয় শঙ্করকে নিয়ে যিনি টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন করা নিয়ে বড়ো বয়ান দিয়েছেন।

টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন নিয়ে বলেন বিজয় শঙ্কর

আম্বাতি রায়ডুর কেরিয়ার শেষ করা বিজয় শঙ্কর টিম ইন্ডিয়ায় ফেরা নিয়ে দিলেন বড়ো বয়ান 2

কখনও টিম ইন্ডিয়ায় জায়গা করে নেওয়া অলরাউন্ডার বিজয় শঙ্কর এই মুহূর্তে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ দলের সদস্য। বর্তমানে তার টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তনের সম্ভবনা একদমই না এর সমান। কিন্তু তিনি দলে প্রত্যাবর্তন নিয়ে একটি বড়ো বয়ান দিয়েছেন। শঙ্কর বলেন, “আমি কোনো অসাধারণ কাজ করতে বা টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন করার ব্যাপারে ভাবছি না। আমি স্রেফ উপভোগ করছি। আমি এই খেলাটা এই কারণে খেলতে শুরু করেছিলাম, কারণ আমি এটা ভালোবাসি। যদি আমি খেলাটা উপভোগ করি আর ব্যাপারগুলোকে সেই হিসেবে নিই তো আমার মনে হয় যে আমি মানসিকভাবে ভালো পরিস্থিতিতে থাকব”।

আম্বাতি রায়ডু বিজয় শঙ্করের কারণে নিয়েছিলেন অবসর

আম্বাতি রায়ডুর কেরিয়ার শেষ করা বিজয় শঙ্কর টিম ইন্ডিয়ায় ফেরা নিয়ে দিলেন বড়ো বয়ান 3

আসলে বিজয় শঙ্করের নাম সেই সময় বিতর্কে এসেছিল যখন তাকে ২০১৯ এর বিশ্বকাপের দলে আম্বাতি রায়ডুর চেয়ে বেশি গুরুত্ব দিয়ে টিম ইন্ডিয়ায় শামিল করা হয়েছিল। এতে ক্ষুব্ধ হয়ে রায়ডু অবসর ঘোষণা করেছিলেন। তবে পরে তিনি অবসর ভেঙে ফিরেও আসেন।

বিজয় শঙ্কর বর্তমানে আইপিএল ১৪য় ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দল সানরাইজার্স হায়দ্রাবাদের সদস্য। রবিবার হায়দ্রাবাদকে কলকাতা নাইট রাইডার্স ১০ রানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচের পর ৩০ বছরের শঙ্কর চমকে দেওয়ার মতো বয়ান দিয়েছেন। কলকাতার বিরুদ্ধে এই ম্যাচে বিজয় শঙ্কর মাত্র ১১ রানই করতে পারেন আর এক ওভার বল করে ১৪ রান দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *