ভিডিও : পুরোনো দিনের কথা মনে করিয়ে দিলেন যুবরাজ ও ইউসুফ, আইপিএল খেলার দাবি রাখলেন 1

গতকাল অর্থাৎ ৫ মার্চ থেকে, অনেক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আবারও মাঠে নেমেছে এবং দর্শনীয় কামব্যাক করেছেন, রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২১ টুর্নামেন্টের প্রথম ম্যাচে বাংলাদেশ লেজেন্ডসদের হারিয়েছে ইন্ডিয়া লেজেন্ডস। বীরেন্দ্র সেহওয়াগ, ইউসুফ পাঠান, ইরফান পাঠান, মহম্মদ কাইফ, যুবরাজ সিং ও শচিন তেন্ডুলকারের মতো অনেক প্রাক্তন প্রবীণ খেলোয়াড় এই টুর্নামেন্টটি ছত্তিশগড় রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলছে। অনেক খেলোয়াড় ইতিমধ্যে টুর্নামেন্টের জন্য রায়পুরে পৌঁছেছেন এবং অনুশীলনও শুরু করেছেন।

Road Safety World Series 2020/21, Match 5: India Legends vs Bangladesh Legends - When and Where to Watch, Live Streaming Details

এরই মধ্যে অনুশীলনে স্বভাবচিত ভাবে নেটে বড় শট খেলতে দেখা গিয়েছে দুই প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং এবং ইউসুফ পাঠানকে। এমন বড় শট মারলেন, আর এমন ক্লাসের সাথে, যা দেখে হয়ত লজ্জায় পড়ে যাবেন আজকের দিনের ক্রিকেটাররা। আর এই অনুশীলনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায়ও পোস্ট করা হয়েছে। যুবরাজ এবং ইউসুফ নিজেদের ইনস্টাগ্রামে অনুশীলনের ভিডিও পোস্ট করেছে।

View this post on Instagram

A post shared by Yusuf Pathan (@yusuf_pathan)

সিরিজের প্রথম ম্যাচটি ভারত লেজেন্ডস ১০ উইকেটে হারিয়েছে বাংলাদেশ লেজেন্ডসকে, যেখানে যুবরাজ সিংহকে প্রথম দেখা পাওয়া গেল। ৩৯ বছর বয়সী এই অলরাউন্ডার হলেন যুবরাজ সিং, যিনি ইন্ডিয়া লিজেন্ডস দলের হয়ে খেলেছেন। গত বছর যুবরাজ সিং ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ও শ্রীলঙ্কা লেজেন্ডসের বিপক্ষে খেলে বিশেষ কিছু করতে পারেননি।

India vs West Indies Legend: Yuvraj Singh's Nostalgic Six In Road Safety World Series Match

এর পরে, তিনি আবার ফর্মে হাজির হয়েছিলেন এবং পুরানো স্টাইলে অনুশীলন করতে দেখা গিয়েছে। দুই বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া যুবরাজ সিং ঘরোয়া ক্রিকেটে সৈয়দ মুস্তাক আলি ট্রফি ২০২১ সালে ফিরে আসার চেষ্টা করেছিলেন, তবে বিসিসিআই তাকে অনুমতি দেয়নি। এমন পরিস্থিতিতে এখন যুবরাজ সিং আবারও মাঠে নেমেছেন, যার জন্য তিনি খুব উচ্ছ্বসিত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *