ভিডিও : আশা জাগিয়েও ব্যর্থ বিরাট কোহলি! পুরোনো রোগেই শিকার বানালেন অলি রবিনসন 1

বিরাট কোহলি আবারও তার ভক্তদের আরও কিছু হতাশা ছেড়ে দিতে চেয়েছেন; তার ৭১ তম শতরানের অনুসন্ধান অব্যাহত রয়েছে কারণ তিনি আবার ওভালে প্রথম দিনে তার পঞ্চাশকে সেঞ্চুরিতে রূপান্তর করতে ব্যর্থ হন। অলি রবিনসন তাকে উইকেটকিপার জনি বেয়ারস্টোর কাছে ঠেকিয়ে দেন, কারণ মেঘের আবহাওয়াতে জো রুটকে পরাজিত করার পর ভারত তাদের পঞ্চম উইকেট হারায়।

Virat Kohli

এই সিরিজে তৃতীয়বারের মতো বিরাট কোহলির উইকেট রবিনসন পেয়েছেন, যিনি হেডিংলিতে ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার পাওয়ার পর বলেছিলেন যে ইংল্যান্ডের পেসাররা ভারতীয় অধিনায়কের বিরুদ্ধে “সহজ পরিকল্পনা” শেষ করেছেন: “চতুর্থ এবং পঞ্চম স্টাম্প, এটিকে কোণ থেকে দূরে সরিয়ে দিন, এবং আশা করি তিনি এটি বের করেছেন এবং তিনি তা করেছেন।”

এখন পর্যন্ত সিরিজে তার সমস্ত খারিজের মতো, ওভালে বিরাট কোহলি এটি আবার করেছিলেন । অলি রবিনসন অসাধারণ ধারাবাহিকতা এবং পুরো সিরিজ জুড়ে লাইন এবং লেংথে নির্ভুলতার সাথে বোলিং করেছেন; তাই তিনি বৃহস্পতিবার করেছিলেন। উইকেটের জন্য, রবিনসন বলকে কোণায় ঢুকিয়ে দিয়েছিলেন, তার লেংথকে কিছুটা ছোট করে টেনে নিয়েছিলেন এবং চতুর্থ স্টাম্পের চ্যানেলে বিরাট কোহলিকে খেলতে বাধ্য করেছিলেন, লেগ সাইডে কাজ করার চেয়ে কে ভাল করতে পারত। লাল চেরি বলটি একটি পাতলা বাইরের প্রান্ত নিয়েছে, যা বড় উইকেট দাবি করার জন্য যথেষ্ট।

Leave a comment

Your email address will not be published.