ভিডিও : ছয় মেরে নিজের গাড়ির কাচই ভেঙে দিলেন ক্রিকেটার, মাথায় হাত দিয়ে বসে পড়লেন পিচে 1

ক্রিকেট মাঠে একটি ম্যাচ খেলছে এবং কিছু গল্প তৈরি হয়নি, কীভাবে এটি ঘটতে পারে। কখনও কখনও এই গল্পগুলি খেলাধুলার সাথে সম্পর্কিত হয় এবং কখনও কখনও অন্য কোনও কারণে। এমনই একটি ঘটনা ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ইংল্যান্ডের ইয়র্কশায়ারের, যেখানে একটি ক্লাব ক্রিকেট ম্যাচ চলাকালীন ব্যাটসম্যান এমন ছক্কা মেরেছিলেন যে তিনি নিজের গাড়ির কাচ ভেঙে ফেলেছিলেন।

ইনলিংওয়ার্থ সেন্ট মেরি ক্রিকেট ক্লাবটি সোভারবি সেন্ট পিটার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলছিল। ম্যাচের সময়, ইলিংওয়ার্থ ক্লাবের ব্যাটসম্যান আসিফ আলী যখন ব্যাটিং করছিলেন, দুর্দান্ত শটে তিনি লেগ সাইডে একটি দুর্দান্ত ছক্কা মারেন। বলটি মাঠের বাইরের পার্কিংয়ে পার্ক করা গাড়ির পিছনের উইন্ডোতে পড়ে এবং পুরো উইন্ডোটি ভেঙে দেয়। আসলে এই গাড়িটি ব্যাটসম্যান আসিফ আলীর অন্তর্গত।

মাঠের অন্যান্য খেলোয়াড়রা তাদের হাসি হারিয়েছেন এবং অন্যান্য খেলোয়াড়দের হাসি স্পষ্টভাবে ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শোনা গেছে। ব্যাটসম্যান আসিফ আলীও আক্ষেপ করে পিচে বসেছিলেন। এই ঘটনার ভিডিওটি আইলিংওয়ার্থ ক্রিকেট ক্লাব টুইটারে শেয়ার করার পাশাপাশি আসিফ আলীর গাড়ীর একটি ছবিও শেয়ার করেছে।

লক্ষণীয় যে মাত্র কয়েক দিন আগে এই জাতীয় আরেকটি ঘটনা ভাইরাল হয়েছিল যখন সম্প্রতি অবসরপ্রাপ্ত আয়ারল্যান্ডের ব্যাটসম্যান কেভিন ও’ব্রায়েন দুর্দান্ত ছক্কা মারতে গিয়ে নিজের গাড়ির জানালাটি ভেঙেছিলেন। এই সাবেক ব্যাটসম্যান, যিনি বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে দ্রুততম সেঞ্চুরি করেছিলেন, সেই ভিডিওটিও খুব ভাইরাল হয়ে গেছে।

 

Leave a comment

Your email address will not be published.