ভিডিও : শাস্তি পাওয়া সত্ত্বেও আবারও ঝামেলায় জড়ালেন তাসকিন-মুজারাবাণী, দারুণ লড়াইয়ে মজলেন 1

একমাত্র টেস্টে বাংলাদেশ জিম্বাবওয়েকে ২২০ রানের ব্যবধানে পরাজিত করেছিল তবে উভয় দেশের খেলোয়াড় তাসকিন আহমেদ ও ব্লেসিং মুজারাবাণী তাদের প্রতিপক্ষকে রোধ করেননি। খেলার দ্বিতীয় দিন, মিডল গ্রাউন্ডে একে অপরের সাথে সংঘর্ষের শিকার এই খেলোয়াড়দেরও ম্যাচের শেষ দিনে একে অপরের সাথে মজা করতে দেখা গেছে, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওতে মুজারাবানি একটি বাউন্ডারি মারার পরে তাসকিনের নাচের অনুকরণ করেছেন, তাসকিন বোলিংয়ের সময় একই নাচ করে মুজারাবানিকে সাড়া দিয়েছেন।

ম্যাচের দ্বিতীয় দিন অর্থাৎ ৮ জুলাই, বাংলাদেশের তাসকিন আহমেদ এবং জিম্বাবওয়ের ফাস্ট বোলার ব্লেসিং মুজারাবাণীর মধ্যবর্তী মাঠে ‘গোলমাল’ হয়েছিল। দুজনের মধ্যে প্রচুর হৈচৈ হয়েছিল, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। দুজনের মধ্যে ঘটনাটি ম্যাচের দ্বিতীয় দিন বাংলাদেশের ইনিংসের ৮৫তম ওভারে ঘটেছিল। এই সময়ে, উভয় খেলোয়াড় একে অপরের নিকটে এসেছিলেন এবং উভয়ের মধ্যে কিছুটা বিতর্ক শুরু হয়েছিল।

একই সঙ্গে, উভয় খেলোয়াড়ের এই কাজের জন্য, আইসিসির (আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল) আচরণবিধির লেভেল ওয়ান (অনুপযুক্ত শারীরিক যোগাযোগ) লঙ্ঘনের জন্য ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছিল। কোনও খেলোয়াড়, সাপোর্ট স্টাফ, আম্পায়ার, ম্যাচ রেফারি বা অন্য কোনও ব্যক্তির (দর্শকদের সহ) কোনও আন্তর্জাতিক ম্যাচের সময় অনুপযুক্ত শারীরিক যোগাযোগের দ্বারা আইসিসি প্লেয়ার্স এবং সাপোর্ট স্টাফদের আচরণবিধির সাথে সম্পর্কিত। এগুলি ছাড়াও খেলোয়াড়দের শৃঙ্খলা রেকর্ডে একটি ডিমেরিট পয়েন্ট যুক্ত করা হয়েছে। দু’জনকেই গত ২৪ মাসে কোনও লঙ্ঘনের জন্য দোষী সাব্যস্ত করা হয়নি।

Leave a comment

Your email address will not be published.