ভিডিও : রাগে লাথি মেরে স্টাম্প ভেঙে দিলেন সাকিব আল হাসান, আম্পায়ারকে দিলেন হুমকি 1

বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান কোনও না কোনও বিতর্কে আটকে আছেন। ম্যাচ ফিক্সিং বা বায়ো বুদ্বুদ ভাঙার জন্য যোগাযোগের প্রতিবেদন না দেওয়ার জন্য নিষিদ্ধ হওয়ার বিষয়ে কথা বলুন, এই খেলোয়াড় শিরোনামে থাকেন। এবারও তেমন কিছু ঘটেছে। এবার এই খেলোয়াড় নতুন কোনও বিতর্কে জড়িয়ে পড়েছেন। ম্যাচ চলাকালীন সাকিব আল হাসান আম্পায়ারের সাথে লড়াই করেছিলেন, শুধু ক্রোধেই নয়, তিনি স্টাম্পকে উপড়ে ফেলেছিলেন।

প্রকৃতপক্ষে, ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ২০২১ তে মহমেডান স্পোর্টিং ক্লাব এবং আবাহনী লিমিটেডের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে সাকিব আল হাসান একবারে নয় দুবার রাগে নিজের মেজাজ হারিয়ে ফেলেন। ম্যাচে সাকিব আল হাসান বোলিং করতে এসেছিলেন এবং তার প্রথম ওভারেই তিনি মুশফিকুর রহিমকে আউটের আবেদন করেন। সাকিব আম্পায়ারের কাছে আউটের আবেদন করেছিলেন কিন্তু আম্পায়ার তা প্রত্যাখ্যান করেছিলেন। যার পরে সাকিব রাগান্বিত হয়ে স্টাম্পগুলিতে আঘাত করেন, কেবল তাই নয়, এর পর তিনি আম্পায়ারকে খারাপভাবে চিৎকার করতে শুরু করেন।

ম্যাচ চলাকালীন সাকিব আল হাসান আবারো ক্ষোভ দেখালেন, এবং আম্পায়ারের দিকে চেঁচিয়ে উঠলেন। যার পরে রাগে তিনি নিজের হাত দিয়ে স্টাম্পটি উপড়ে ফেলে মাঠে ফেলে দেন। সাকিব আল হাসানের এই মনোভাবটি খুব খারাপ ছিল। সাকিব আল হাসানের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরা এই মনোভাবটি মোটেই পছন্দ করছেন না।

Leave a comment

Your email address will not be published.