ভিডিও : কোয়ারেন্টিনে মাথা খারাপ হওয়ার যোগাড় ওয়ার্নারের, দারুণ বুদ্ধি দিলেন রোহিত 1

২০২১ আইপিএল শুরুর খুব বেশি সময় বাকি নেই। বেশিরভাগ খেলোয়াড় দলে যোগ দিয়েছে এবং যারা রয়ে গেছে তারা দলে যোগ দিতে থাকছেন। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার তার ফ্র্যাঞ্চাইজি দলে যোগ দিয়েছেন, তবে তার একটি সমস্যা আছে। ওয়ার্নার কোয়ারেন্টিনে থাকায় বিরক্ত হয়ে পড়ছেন। এমন পরিস্থিতিতে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সময় তিনি কীভাবে এই একঘেয়েমি কাটিয়ে উঠবেন ভক্তদের কাছে মতামত চেয়েছিলেন। এখানে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা তাকে মজাদার পরামর্শ দিয়েছেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়ক ওয়ার্নারের এই পোস্টে মন্তব্য করে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানকে উপভোগ করেছেন। রোহিত শর্মা মন্তব্যে লিখেছেন, “আপনি অবশ্যই টিক-টক মিস করছেন।“ আসুন জানা যাক ওয়ার্নার চাইনিজ অ্যাপ টিকটককে খুব সক্রিয়। তবে গত বছর থেকেই ভারতে এটি নিষিদ্ধ ছিল।

ভিডিও : কোয়ারেন্টিনে মাথা খারাপ হওয়ার যোগাড় ওয়ার্নারের, দারুণ বুদ্ধি দিলেন রোহিত 2

এই বছর সানরাইজার্স হায়দরাবাদ ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে। দুই দলের মধ্যকার ম্যাচটি চেন্নাইয়ের সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত হবে। কলকাতা নাইট রাইডার্সের সাথে সানরাইজার্স শেষ ম্যাচটিও খেলবে। সেটি ২১ মে বিকাল সাড়ে তিনটায় বেঙ্গালুরুতে শুরু হবে। গত বছরের পারফর্মেন্সের দিকে নজর দিলে লিগ পর্ব পর্যন্ত পয়েন্ট টেবিলে সানরাইজার্স হায়দরাবাদ তিন নম্বরে ছিল।

Leave a comment

Your email address will not be published.