ভিডিও : আন্তঃ স্কোয়াড প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করলেন ঋষভ পন্থ, গড়লেন মাইলস্টোন 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ শুরু হতে মাত্র এক সপ্তাহ বাকি আছে। ১৮ জুন থেকে, প্রথমবারের মতো অনুষ্ঠিত এই চ্যাম্পিয়নশিপটি জিততে উভয় দল একে অপরের মুখোমুখি হবে। দুটি দলই এই ম্যাচের জন্য কঠোরভাবে প্রশিক্ষণ নিচ্ছে এবং অনুশীলন করছে। কিউই দল যখন স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে, টিম ইন্ডিয়া আন্তঃ স্কোয়াড ম্যাচ খেলে প্রস্তুতি নিচ্ছে বলে মনে হচ্ছে। কোয়ারেন্টাইন শিথিল হওয়ার পরে সাউদাম্পটন মাঠে শুক্রবার প্রথমবারের মতো ম্যাচ অনুশীলন করেছিল ভারতীয় দল। এই সময়, পন্থের চমৎকার ফর্ম হাজির। এর ভিডিওটি বিসিসিআই শেয়ার করেছে।

BCCI shares highlights from Team India's intra-squad match ahead of WTC Final

বিসিসিআইয়ের শেয়ার করা ভিডিওতে অধিনায়ক বিরাট কোহলি, শুভমান গিল, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানেকে ব্যাটিং করতে দেখা যায়, অন্যদিকে জসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, ইশান্ত শর্মা এবং রবিচন্দ্রন অশ্বিনকে বোলিংয়ে দেখা যাচ্ছে। ভিডিওটির শেষে পন্থকে একটি জোরালো ছয় মারতে দেখা গেছে। পরে ব্যাট উত্থাপন করে উদযাপন করলেন তিনি।

আইপিএল ২০২১ শেষ হওয়ার পরে পন্থ তার পারফর্মেন্স দিয়ে টিম ইন্ডিয়ায় নিজের জায়গাটি সিমেন্ট করেছেন। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুটি টেস্ট সিরিজ জয়ের মূল সহায়ক ছিলেন তিনি। ঋষভ পন্থ অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজে দুর্দান্তভাবে পারফর্ম করেছিলেন। এ কারণে অনেক খেলোয়াড়ের অনুপস্থিতি সত্ত্বেও ভারতীয় দল ঐতিহাসিক টেস্ট সিরিজ জিতে সফল হয়েছিল। শুধু অস্ট্রেলিয়ায় নয় ইংল্যান্ডেও পন্থ ব্যাট হাতে দুর্দান্ত করেছেন। পন্থ ইংল্যান্ডে টেস্ট সেঞ্চুরি করেছেন, তাই সবার নজর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তার ব্যাটিংয়ের দিকে থাকবে। প্যান্ট ইংল্যান্ডে মোট তিনটি টেস্ট ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ছয় ইনিংসে ২৭ গড়ে গড়ে ১৬২ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.