ভিডিও : অভিনব হোম জার্সিতে মডেলের মত পোজ দিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক 1

রাজস্থান রয়্যালস দল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরের জন্য তাদের নতুন জার্সি চালু করেছে। রাজস্থান দলটি তার টুইটার হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছে যাতে অধিনায়ক সঞ্জু স্যামসনকে দলের নতুন জার্সিতে দেখা যায়। স্টিভ স্মিথের নেতৃত্বে রাজস্থানের দলের পারফর্মেন্স গত মরসুমে বিশেষ কিছু ছিল না এবং দলটি প্লে অফে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছিল।

এই বছর নিলামে, রাজস্থান দলে কিছু শক্তিশালী খেলোয়াড় যুক্ত করেছিল। রাজস্থান এই মুহূর্তে রেকর্ড ১৬.২৫ কোটি টাকায় ক্রিস মরিসকে কিনেছিল, দলটিতে শিবাম দুবে, মুস্তাফিজুর রহমান, লিয়াম লিভিংস্টোন-এর মতো দুর্দান্ত খেলোয়াড়কেও অন্তর্ভুক্ত করেছে। রাজস্থান সঞ্জু স্যামসনকে আইপিএল ২০২১ এর নতুন অধিনায়ক হিসাবে নিয়োগ দিয়েছে, আর গত মরসুমে দলের নেতৃত্বাধীন স্টিভ স্মিথকে নিলামের আগে মুক্তি দেওয়া হয়েছিল।

ভিডিও : অভিনব হোম জার্সিতে মডেলের মত পোজ দিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক 2

আইপিএল ২০২০ এ সবথেকে নীচে ছিল রাজস্থান রয়্যালস দল। দলটি ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ছয়টি ম্যাচ জিতেছিল, এবং আট ম্যাচে দলকে পরাজয়ের মুখোমুখি হয়েছিল। রাজস্থানের ব্যাটিং দেখতে এবার বেশ শক্ত দেখাচ্ছে। দলে বেন স্টোকস এবং ডেভিড মিলারের আকারে দুটি শক্তিশালী স্ট্রাইকার রয়েছে, যে কোনও বোলিং আক্রমণ ভাঙার ক্ষমতা রাখে। শিবম দুবে এবং ক্রিস মরিসের আগমনে দলটি ভারসাম্য অর্জন করেছে। যদিও বোলিংয়ে, জোফ্রা আর্চার প্রথম কয়েকটি ম্যাচের জন্য দলের জন্য উপলব্ধ হবে না, তবে এই সত্ত্বেও রাজস্থানে ভাল ফাস্ট বোলারের মজুত রয়েছে।

Leave a comment

Your email address will not be published.