ভিডিও : উমেশ যাদবের জোরালো বোলিংয়ে ভাঙল ওভারটনের হাত! 1

ওভাল টেস্টে (ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট), ভারত ইংল্যান্ডের বিপক্ষে ১৫৭ রানের শক্তিশালী জয় নিবন্ধন করে। খেলার পঞ্চম দিনে, ভারতীয় বোলাররা ওভালের পিচে সর্বনাশ ঘটিয়ে জো রুট এর সেনাবাহিনীকে মাত্র ২১০ রানে হারিয়ে দেয় এবং একটি বড় জয় দিয়ে তারা টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যায়। ভারতীয় দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন ফাস্ট বোলার উমেশ যাদব। যাদব উভয় ইনিংসে ৩-৩ উইকেট নেন। উমেশ যাদব প্রথম ইনিংসে জো রুট -এর মতো ব্যাটসম্যানের কাছে অসাধারণ বল বোল্ড করেন, দ্বিতীয় ইনিংসে তিনি ক্রেইগ ওভারটনের উইকেট ছিন্নভিন্ন করেন। উমেশ যাদবের করা ওভারটন যে কোনো ব্যাটসম্যানের জন্য সত্যিই মারাত্মক ছিল।

ভিডিও : উমেশ যাদবের জোরালো বোলিংয়ে ভাঙল ওভারটনের হাত! 2

উমেশ যাদবের বল ওভারটনের হাতে আঘাত করে এবং সরাসরি উইকেটে আঘাত করে। ভালো দৈর্ঘ্যে আঘাত করার পর বলটি সামান্য বেরিয়ে আসে এবং এটি ওভারটনের অগ্রভাগে আঘাত করে এবং উইকেটে চলে যায়। আউট হওয়ার পর ওভারটনকে ব্যথায় কাতরাতে দেখা গেল। তিনি পিচে থেকে গেলেন এবং তাকে অনেক কষ্টে দেখা গেল। ফেরার সময় ওভারটনকে অনেক কষ্টে দেখা যায় এবং ফিজিও তার সাথে ছিল। ওভারটনের যন্ত্রণার দিকে তাকালে মনে হয় তার ডান হাত অনেক কষ্ট পেয়েছে এবং সিরিজের শেষ টেস্টে খেলা তার জন্য কঠিন হতে পারে।

ওভাল টেস্টের দ্বিতীয় ইনিংসে ক্রেইগ ওভারটন একমাত্র বোলার ছিলেন যিনি চেতেশ্বর পূজারার উপর রাগ দেখিয়েছিলেন। পুজারা ক্রিজে আসার সাথে সাথেই ওভারটনের ওভারে দুটি চার মারেন, এর পর এই বোলার রাগান্বিত হয়ে আক্রমণাত্মক পদ্ধতিতে পুজার চোখ দেখাতে শুরু করেন। যাইহোক, এটি পুজারাকে প্রভাবিত করেনি এবং তিনি ৬১ ​​রানের দুর্দান্ত ইনিংস খেলেন। পূজারা দ্বিতীয় উইকেটে রোহিত শর্মার সঙ্গে ১৫৩ রানের জুটি গড়েন। যখন ওভারটন ব্যাট করতে আসেন, উমেশ যাদব তাকে চোখ দিয়ে নয়, বল দিয়ে আগ্রাসন দেখান এবং যন্ত্রণাদায়কভাবে তার ইনিংস শেষ করেন।

Leave a comment

Your email address will not be published.