ভিডিও : চোটে কাহিল হলেও ওভাল মাঠে বিশেষ ভাবে জন্মদিন সেলিব্রেশন করলেন মহম্মদ শামি 1

ভারতের ফাস্ট বোলার মহম্মদ শামি গত ৩১ সেপ্টেম্বর শুক্রবার তার ৩১ তম জন্মদিন উদযাপন করলেও এই জন্মদিন ছিল তার জন্য বিশেষ কিছু। ইংল্যান্ডের বিপক্ষে খেলা চতুর্থ টেস্ট ম্যাচে শামি ভারতীয় দলের অংশ ছিলেন না। তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। অবশ্যই শামি এই ম্যাচে খেলছেন না কিন্তু তার ভক্তরা মাঠে উপস্থিত ছিলেন এবং শামি তাদের সাথে জন্মদিন উদযাপন করেছিলেন। শামি তার কয়েকজন সতীর্থ এবং সাপোর্ট স্টাফের সাথে বাউন্ডারির কাছাকাছি ঘুরছিলেন।

তারপর দেখলেন তার ভক্ত একটি শার্ট পরে আছে, যাতে লেখা শুভ জন্মদিন শামি। এই ভক্তের ইচ্ছা পূরণ করে শামি তার জন্মদিন উদযাপন করেছেন। শামির এই ভক্ত তাকে কেক কাটার আবেদন জানান। শামি এই আবেদন মেনে নিয়ে হোর্ডিংয়ের কাছে কেক কাটেন। এই সময়, দর্শক গ্যালারিতে বসা লোকেরা শামির জন্য করতালি করছিল। কেক কাটার পর শামি দর্শকদের দিকে হাত নেড়ে চলে গেলেন।

ভিডিও : চোটে কাহিল হলেও ওভাল মাঠে বিশেষ ভাবে জন্মদিন সেলিব্রেশন করলেন মহম্মদ শামি 2

চতুর্থ ম্যাচের আগে খেলা তিনটি ম্যাচেই ভারতীয় দলের অংশ ছিলেন শামি। তিনি লর্ডস টেস্ট ম্যাচে ভারতের দ্বিতীয় ইনিংসে নবম উইকেটে জসপ্রিত বুমরাহর সঙ্গে ৮৯ রানের পার্টনারশিপ করেন এবং দলকে এমন অবস্থানে রাখেন যেখান থেকে তারা জিততে পারে। শামি ওই ম্যাচে ৫৬ রান করেছিলেন। শেষ তিনটি টেস্ট ম্যাচে তিনি নিজের নামে ১১টি উইকেট নিয়েছিলেন। চতুর্থ টেস্ট ম্যাচে, টস করার সময়, ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছিলেন যে চোটের কারণে শামি এই ম্যাচে খেলছেন না। আশা করা হচ্ছে পঞ্চম টেস্ট ম্যাচের মধ্যে তিনি পুরোপুরি ফিট হয়ে যাবেন।

Leave a comment

Your email address will not be published.