ভিডিও : কাইল জেমিসনের দুর্ধর্ষ বাউন্সারে আঘাত পেলেন শুভমান গিল, মাঠে হাজির ডাক্তার 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনে খেলা চলছে। টস জিতে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। মধ্যাহ্নভোজের বিরতিতে ভারতের দল দুটি উইকেট হারিয়ে ৬৯ রান তোলে। শুভমান গিল এবং রোহিত শর্মা দুর্দান্ত শুরু করলেও তাদের ইনিংসকে রূপান্তর করতে ব্যর্থ হয়েছিল। শুভমান ২৮ রান করে আউট হন। কাইল জেমিসনের একটি ধারালো বাউন্সার তাঁর হেলমেটে আঘাত করলে তার ইনিংসের সময় সংক্ষিপ্তভাবে ইনজুরি থেকে রক্ষা পান।

WTC Final: Shubman Gill has the temperament to become a great player, says  Sunil Gavaskar - Sports News

আসলে, কাইল জেমিসনের ১৬ তম ওভারের পঞ্চম বলে হঠাৎ উপরের দিকে ঝাঁপিয়ে পড়ে শুভমানের হেলমেটটি মারল। যার পরে ডানহাতি ব্যাটসম্যান কিছুক্ষণ বিরতি নিয়েছিলেন এবং মাঠের ফিজিও তাঁর অবস্থা দেখতে এসেছিলেন। তবে শুভমানকে পুরোপুরি ফিট দেখায় এবং নিজের ইনিংসটি চালিয়ে যান। পাঞ্জাবের ব্যাটসম্যান শুরু থেকেই ভাল স্পর্শে ছিলেন, কিন্তু তিনি নীল ওয়াগনারের একটি ডেলিভারি পড়তে ব্যর্থ হন এবং তাকে বি জে ওয়াটলিংয়ের একটি সহজ ক্যাচ দেওয়া হয়েছিল।

রোবিত শর্মা এবং শুভমান গিল ডাব্লুটিসি ফাইনালের দুর্দান্ত শুরুতে ভারতকে পেয়েছিলেন। উভয়ই প্রথম উইকেটে ৬২ রান যোগ করেছিলেন। রোহিত ৩৪ রান করে প্যাভিলিয়নে ফিরেছিলেন এবং কাইল জেমিসনের বলে টিম সাউদির হাতে ক্যাচ দেন তিনি। তিন ওভারের পরে গিলও হাঁটতে থাকলেন। এর আগে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন চার বিশেষজ্ঞ ফাস্ট বোলারের সাথে অবতরণ করেছিলেন। একই সঙ্গে, ইতিমধ্যে ঘোষিত একাদশে ঘোষিত বিরাট কোহলি কোনও পরিবর্তন আনেনি।

Leave a comment

Your email address will not be published.