ভিডিও: হলিউড সিনেমা দেখতে গিয়ে থ্রিডি চশমাই উড়িয়ে দিলেন কুলদীপ যাদব! এ কি কান্ড ঘটালেন 1

খবরের শিরোনামে রয়েছেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)। আইপিএল ২০২২ (IPL 2022)-এ, এই বোলার ১৪ ম্যাচে ২১ উইকেট নিয়েছিলেন এবং আশ্চর্যজনকভাবে বোলিং করেছিলেন। কুলদীপ যাদব সোশ্যাল মিডিয়ায়, বিশেষ করে ইনস্টাগ্রামে খুব সক্রিয় এবং প্রতিদিন কিছু ছবি বা ভিডিও পোস্ট করতে থাকেন। এদিকে, কুলদীপ যাদব ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, যা দেখার পরে আপনি আপনার হাসি নিয়ন্ত্রণ করতে পারবেন না।

কুলদীপ যাদব ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন

কুলদীপ যাদবের শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে লেখা, “হলিউড ওয়ালা ছবি দেখতে গেলাম।” ভিডিওটি শুরু হয় কুলদীপ যাদব তার মুখোশ খুলে ফেলে এবং 3D চশমা পরে যা সাধারণত থিয়েটারে সিনেমা দেখার সময় পরা হয়। এই ভিডিওর কয়েক সেকেন্ড পরে মজা শুরু হয়। কুলদীপ যাদবের ভিডিওতে ভাইরাল হওয়া ভিডিওটির একটি লিঙ্কআপও রয়েছে যাতে একটি বাইকে চড়ে একটি ছেলে বলছে, “ডঃ স্ট্রেঞ্জ হলিউড ছবি দেখতে গিয়েছিলাম, থ্রিডি টিকিট নিয়েছিলাম, চশমা নিয়ে নিলাম। যখন এত দামী টিকিট নিয়েছি, অন্তত কিছু ফেরত নিয়ে যাই।” জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছিল এই ভিডিও।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে কুলদীপ যাদবকে বেছে নেওয়া হয়েছে

ভিডিও: হলিউড সিনেমা দেখতে গিয়ে থ্রিডি চশমাই উড়িয়ে দিলেন কুলদীপ যাদব! এ কি কান্ড ঘটালেন 2

কুলদীপ যাদবের শেয়ার করা এই মজার ভিডিওতে নীতীশ রানাও (Nitish Rana) প্রতিক্রিয়া জানিয়েছেন। নীতীশ রানা একটি হাসির ইমোজি পোস্ট করেছেন। একই সঙ্গে ভক্তরাও এই ভিডিওটিকে ভীষণভাবে লাইক ও শেয়ার করছেন। জানিয়ে দেওয়া যাক, দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার জন্য কুলদীপ যাদবকে বেছে নেওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করবেন কেএল রাহুল (KL Rahul)।

Read More:Asia Cup 2022: শ্রীলঙ্কা থেকে সরতে চলেছে এশিয়া কাপ! আয়োজনে এগিয়ে রয়েছে এই দুই দেশ

Leave a comment

Your email address will not be published.