ভিডিও : রবিচন্দ্রন অশ্বিনকে ম্যাচের মধ্যে এভাবে নকল করলেন কাইরন পোলার্ড, অশ্বিনের বিতর্ককেও সামনে আনলেন 1

অস্ট্রেলিয়ার ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ। সোমবার (২ জুলাই) দু’দলের মধ্যে তিন ম্যাচের সিরিজের শেষ ও সিদ্ধান্ত নেওয়া ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচটি খেলা হয়েছিল। অস্ট্রেলিয়া ম্যাচটি ছয় উইকেটে জিতে সিরিজটি ২-০ ব্যবধানে জিতেছে। এর আগে ওয়েস্ট ইন্ডিজ পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ ৪-১ ব্যবধানে জিতেছিল। সিরিজের শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ডকে অফ স্পিন বোলিং করতে দেখা গেছে। পোলার্ড একজন অলরাউন্ডার এবং বোলিং মিডিয়াম পেস হলেও অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের সময় তাকে অফস্পিনে বোলিং করতে দেখা গেছে। বোলিংয়ের সময় পোলার্ড মানকাদিংয়ে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ম্যাথিউ ওয়েডকে সতর্ক করেছিলেন, যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা হচ্ছে।

West Indies vs Australia 2021 Kieron Pollard pitches absolutely ridiculous  unacceptable for international cricket"

ম্যাথু ওয়েড ৫১ রান করে অস্ট্রেলিয়ায় ফিরে যান এবং অস্ট্রেলিয়াকে জিততে মূল ভূমিকা পালন করেছিলেন। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৫২ রানেই। ওপেনার এভিন লুইস শেষ অবধি অপরাজিত থাকেন এবং ওয়েস্ট ইন্ডিজের হয়ে সেরা স্কোরার হিসাবে ৬৬ বলে ৭৫ রান করেছিলেন। লুইস ছাড়াও ক্যারিবীয় ব্যাটসম্যানদের কেউই ২০-রানের ছুঁতে পারেননি। অস্ট্রেলিয়ার পক্ষে মিচেল স্টার্ক ৯.১ ওভারে ৪৩ রানে তিন উইকেট নিয়েছিলেন। জশ হ্যাজলউড, অ্যাশটন আগর এবং অ্যাডাম জাম্পা দুটি করে উইকেট নেন, এবং একটি উইকেট অ্যাশটন টার্নারে যায়।

জবাবে, অস্ট্রেলিয়া ৩০.৩ ওভারে চার উইকেট হারিয়ে ১৫৩ রান করে ম্যাচটি জিতেছিল। অ্যাশটন আগর ১৯ রান করে আউট হন। ম্যাচের পরে অধিনায়ক কাইরন পোলার্ড পিচ নিয়ে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন। তিনি বলেছিলেন যে সেন্ট লুসিয়া থেকে বার্বাডোসে আসার পরে পিচটি খুব খারাপ হয়ে গেছে এবং এই জাতীয় পিচ দুটি শীর্ষ আন্তর্জাতিক দল খেলতে প্রস্তুত হওয়া উচিত নয়।

Leave a comment

Your email address will not be published.