ভিডিও : এ যেন সুপারম্যান! বাউন্ডারির ধারে উলটে গিয়ে দুর্ধর্ষ ক্যাচ দেখা গেল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে 1

টি -টোয়েন্টি ক্রিকেটে অসাধারণ ক্যাচ ধরা পড়ে এবং দারুণ ফিল্ডিং দেখা যায়। কিন্তু, এমন কিছু ক্যাচও নেওয়া হয়, যা দেখে চোখকে বিশ্বাস করা কঠিন। ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও একই ধরনের ক্যাচ দেখে ব্যাটসম্যানদের এবং ফিল্ডিং দলের কোচকে অবাক করে দিয়েছিল। বিস্ময়কর এই ক্যাচটি ধরেন ত্রিনবাগো নাইট রাইডার্সের খেলোয়াড় আকিল হুসেন। আকিল বাউন্ডারি লাইনের একটি ক্যাচ থেকে লাফ দিয়ে ক্যাচটি ধরলেন, গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের অধিনায়ক নিকোলাস পুরান স্তব্ধ হয়ে গেলেন। এই ধরা পড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

১৪ বলে ২৭ রান করার পর নিকোলাস পুরান দুর্দান্ত ব্যাটিং করছিলেন। রবি রামপালের ১৮তম ওভারের দ্বিতীয় বলে, পুরান একটি বড় শট খেলার চেষ্টা করেছিলেন এবং তার ব্যাট এবং বলের মধ্যে ভাল যোগাযোগ ছিল, কিন্তু বাউন্ডারি লাইনে ফিল্ডিং করা আকিল হুসেন বাতাসে ঝাঁপিয়ে পড়ে এবং একটি ক্যাচ দিয়ে সীমানা অতিক্রম করে। বল ধরার মাধ্যমেই পুরানের ইনিংস শেষ হয়। হুসেনের এই ক্যাচ দেখে পুরান বিশ্বাস করতে পারছিলেন না, অন্যদিকে সহ খেলোয়াড় এবং কোচও আকিলের এই ফিল্ডিং প্রচেষ্টা দেখে অবাক হয়েছিলেন। আকিল হুসেনকে একটি দুর্দান্ত ক্যাচ নেওয়ার পর উদযাপন করতে দেখা যায়।

কাইরন পোলার্ড এবং নিকোলাস পুরানের দলের মধ্যে অনুষ্ঠিত ম্যাচটি খুবই উত্তেজনাপূর্ণ ছিল এবং ম্যাচের ফলাফল সুপার ওভার থেকে বেরিয়ে আসে। প্রথমে ব্যাটিং করে, নাইট রাইডার্স ৯ উইকেট হারিয়ে ১৩৮ রান করে, যার জবাবে পুরানের দলও ৯ উইকেট হারিয়ে একই সংখ্যক রান করতে পারে। যাইহোক, সুপার ওভারে সুনীল নারাইনের চমৎকার বোলিংয়ের কারণে নাইট রাইডার্সের দল বিজয় নিবন্ধনে সফল হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.