ভিডিও : আভেশ খান করলেন এমন একটি বল, ভ্যান ডার ডুসেনের ব্যাট ভেঙে গেল! হতবাক সবাই 1

ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার আভেশ খান দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে তার গতিতে এমন বিপর্যয় সৃষ্টি করেছিলেন যে সবাই অবাক হয়ে তাকিয়ে ছিল। মারাত্মক একটি ডেলিভারি দিয়ে আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডের ডুসেনের ব্যাট ভেঙে ফেলেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার আভেশ খান। তার ব্যাটের এমন অবস্থা দেখে স্তব্ধ হয়ে যান রাসি ভ্যান ডের ডুসেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে যাচ্ছে। আসলে, এমনটা হয়েছিল যে দক্ষিণ আফ্রিকার ইনিংসের ১৪তম ওভারে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার আভেশ খান বল করতে আসেন।

আভেশ খানের দুর্ধর্ষ ডেলিভারিতে ব্যাটটি দুই টুকরোতে ভেঙে যায়, তাকিয়ে রইলেন আফ্রিকান ব্যাটসম্যান

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার আভেশ খান ১৪তম ওভারের তৃতীয় বলটি এত দ্রুত বল করেছিলেন যে আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডের ডুসেনের ব্যাট তা সহ্য করতে পারেনি এবং দুই টুকরো হয়ে যায়। এর পর রাসি ভ্যান ডের ডুসেনকে তার ভাঙা ব্যাটটি প্রতিস্থাপন করতে হয়েছিল। আভেশ খান ১৪০ কিলোমিটারের বেশি গতিতে বল করেন। এই ম্যাচে আভেশ খান ৪ ওভারে ৩৫ রান দেন। এই ম্যাচে একটিও উইকেট পাননি আভেশ খান।

ম্যাচের অবস্থা এমনই ছিল

ভিডিও : আভেশ খান করলেন এমন একটি বল, ভ্যান ডার ডুসেনের ব্যাট ভেঙে গেল! হতবাক সবাই 2

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ইশান কিশানের শক্তিশালী হাফ সেঞ্চুরির ইনিংসের জেরে টিম ইন্ডিয়া ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১১ রান করে। জয়ের জন্য আফ্রিকার সামনে ২১২ রানের লক্ষ্য ছিল। জবাবে রাসি ভ্যান ডের ডুসেন ও ডেভিড মিলারের শক্তিশালী ইনিংসের জোরে ১৯.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১২ রান করে দক্ষিণ আফ্রিকা।

Leave a comment

Your email address will not be published.