প্রথম টি- ২০ তে শূন্য রানে আউট, উত্তরাখণ্ড পুলিশ ট্রোলের শিকার বিরাট 1

ভারত অধিনায়ক বিরাট কোহলির খারাপ ফর্ম অব্যাহত। প্রথম টি- ২০ ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে শূন্য রানে আউট হয়েছেন বিরাট। এই কারণে শুক্রবার উত্তরাখণ্ড পুলিশ ভারত অধিনায়ক বিরাট কোহলিকে ট্রোল করে একটি টুইট পোস্ট করে। এই টুইটের মাধ্যমে উত্তরাখণ্ড পুলিশ ড্রাইভিং সচেতনতা বাড়াতে বিরাটের আউট হওয়ার উদাহরণ দিয়েছে।

প্রথম টি- ২০ তে শূন্য রানে আউট, উত্তরাখণ্ড পুলিশ ট্রোলের শিকার বিরাট 2

ম্যাচের স্কোরবোর্ডে দ্রুত রান যোগ করার প্রয়াসে কোহলি শূন্য রানে আউট হন। ইংল্যান্ডের ৩২ বছর বয়সী ক্রিস জর্ডনের তৃতীয় ওভারে আদিল রশিদের বলে ক্যাচ নিয়ে আউট করেন বিরাটকে। তখন ভারত দুই উইকেট হারিয়ে ফেলেছে মাত্র ৩ রানে। উত্তরাখণ্ড পুলিশের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল লেখা হয়েছিল, “একটি হেলমেটই যথেষ্ট নয়! পুরো সচেতনায় গাড়ি চালানো দরকার নয়তো আপনি কোহলির মতো শূন্যে হয়ে যেতে পারেন।” এদিকে শুক্রবার ইংল্যান্ড নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রথম টি- ২০ তে ভারতের বিরুদ্ধে আট উইকেটে জয় পেয়েছে। দর্শক ভর্তি এই বৃহত্তম স্টেডিয়ামে খেলা ম্যাচে অলরাউন্ড পারফর্ম করেছে ইংল্যান্ড দল এবং তাদের প্রতিপক্ষ ভারতকে পুরোপুরি পরাজিত করে।

এই জয়ের সাথে সাথে ইয়ন মর্গ্যানের নেতৃত্বাধীন ইংল্যান্ড দল পাঁচ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে লিড নিয়ে নিয়েছে।প্রথমে ব্যাট করতে নেমে ভারত ২০ ওভারে মাত্র ১২৪ রান করতে সক্ষম হয়েছিল। ওপেনিং জুটি ব্যর্থ হয়। ভারতকে ম্যাচে ধরে রাখার জোড়দার চেষ্টা করেন শ্রেয়াস আইয়ার। তিনি হাফ সেঞ্চুরি করেছিলেন, তবে ইংল্যান্ড নিয়মিত উইকেট শিকার করতে থাকে। ভারতের দেওয়া ১২৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ইংল্যান্ড দুর্দান্ত ওপেনিংয়ে জস বাটলার এবং জেসন রয় দুর্দান্ত শুরু করে। ইংল্যান্ডের হয়ে রয় সর্বোচ্চ রান করেন। ইংলিশরা ২৭ বল বাকি থাকতেই লক্ষ্য তাড়া করে দেয়।

Leave a comment

Your email address will not be published.