আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন উর্বশী রাউতেলা, করলেন এই জঘন্য পোস্ট !! 1

ভারতীয় দলের অন্যতম সেরা প্রতিভাবান প্লেয়ার হলেন ঋষভ পন্থ, ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত বলে মনে করা হয় এই বামহাতী ব্যাটসম্যানকে। ইতিমধ্যেই ভারতীয় দলের হয়ে নেতৃত্ব দিতে দেখা গিয়েছে ঋষভ পন্থকে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ টি টোয়েন্টি ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন ঋষভ, ইংল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত সিরিজ জয়ের পর থেকে ঋষভের ব্যাট দিয়ে রান আসা যেন বন্ধ হয়ে গিয়েছে, কিছুদিন আগেই ঘটে যাওয়া বিশ্বকাপে ২ টি ম্যাচে সুযোগ পেয়েছিলেন ঋষভ তবে তিনি আশানুরূপ প্রদর্শন দেখাতে হয়েছিলেন ব্যার্থ, ভারতীয় দল সেমিফাইনালে ছিটকে যাওয়ার পরে পৌঁছেছিল নিউজিল্যান্ডে, যেখানে ভারতীয় দলের নতুন ওপেনার হিসাবে দেখা গিয়েছিল ঈশান কিষান ও ঋষভ পন্থকে, এই সিরিজে ঋষভ কেবলমাত্র ১৮ বলে ১৭ রান করেছেন, তার এই পারফরমেন্সের জন্যই আবার ক্ষেপে গিয়েছে ভারতীয় সমর্থকেরা।

সোশ্যাল মিডিয়ায় চর্চায় উর্বশী ও ঋষভ

আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন উর্বশী রাউতেলা, করলেন এই জঘন্য পোস্ট !! 2

মাঠের পারফরমেন্সের জন্য যেমনই তিনি মাঝে মধ্যেই চর্চায় থাকেন ঠিক তেমনই মাঠের বাইরে উর্বশী রাউতেলা কে নিয়েও চর্চায় থাকেন ঋষভ, বলিউড অভিনেত্রী উর্বশী সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিতর্কের মধ্যে থাকেন, কিছুদিন আগেই ঋষভ পন্থের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন তিনি, একটি সাক্ষাৎকারের উর্বশী জানিয়েছিলেন যে আরপি নামক একজন উর্বশীর জন্য অনেক্ষন অপেক্ষা করতো, পরে বাধ্য হয়ে তার সাথে দেখাও করতে হয়েছিল তাকে, তখন পাল্টা জবাবে ঋষভ লেখেন ‘খবরের শিরোনাম হতে ইচ্ছামতন মন্তব্য করে দেন অনেকে’, তবে এখানেই শেষ হয়নি ঘটনা, উর্বশী পাল্টা উত্তরে বলেন, ‘ছোট ভাইকে ব্যাট বলে ফোকাস করা প্রয়োজন’, তবে সব ঘটনার ইতি তখনই হয় যখন আর একটি সাক্ষাৎকারে উর্বশী ঋষভের কাছে ক্ষমা চেয়েছিল।

ভগবানের প্রার্থনায় উর্বশী

আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন উর্বশী রাউতেলা, করলেন এই জঘন্য পোস্ট !! 3

সব ঘটনা মিটে গেলেও আবার তা নিয়ে শুরু হয়েছে নতুন রহস্য, উর্বশী রাউতেলার একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে এবং ভক্তরা আবার তাকে ট্রোল করছেন। টিম ইন্ডিয়ার বাঁহাতি ব্যাটসম্যান ঋষভ পান্ত এবং উর্বশীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিতর্ক চলতে থাকে। তাদের মধ্যে বিরোধ কমার পরিবর্তে বাড়ছে। ওদিকে উর্বশী এই দিন ঈশ্বরের আশ্রয়ে পৌঁছেছেন। ঈশ্বরের কাছে প্রার্থনা করতে গিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি পোস্ট শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়া তে উর্বশী পোস্ট করে লেখেন, “ঈশ্বরের থেকে কি কিছু চাওয়া উচিত ? কি চাওয়া যায় ?” এই পোস্ট করার পর সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্রী হয়ে উঠেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

ঋষভ পন্থের ক্রিকেট ক্যারিয়ার

আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন উর্বশী রাউতেলা, করলেন এই জঘন্য পোস্ট !! 4

আন্তর্জাতিক ক্রিকেটে ঋষভ ইতিমধ্যে ৩১ টেস্টে ৪৩ গড়ে ২১২৩ রান করেছেন, একদিনের খেলায় ২৭ ম্যাচে ৩৬ গড়ে করেছেন ৮৪০ রান করেছেন এবং ৬৬ টি টোয়েন্টি ম্যাচে ২২ গড়ে করেছেন ৯৮৭ রান করেছেন। আইপিএলে তিনি ৩৪ গড়ে ৯৮ ম্যাচে করেছেন ২৮৩৮ রান। বর্তমানে তিনি ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে টেস্ট ক্রিকেটে সবথেকে বেশি পয়েন্ট নিয়ে তালিকায় ৫ ম স্থানে বিরাজমান।

Leave a comment

Your email address will not be published.