বিবাহ বন্ধনে বাঁধলেন উনমুক্ত চাঁদ - কোন সুন্দরীকে বিয়ে করলেন তিনি, জেনে নিন তার বায়োডাটা 1

উনমুক্ত চাঁদ, যিনি ভারতীয় দলকে তার নেতৃত্বে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ট্রফিতে নেতৃত্ব দিয়েছিলেন, সাত পাঁক নিয়েছেন। চাঁদ, ২৮, এই বছরের শুরুতে ভারতে তার ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানিয়েছিলেন। বর্তমানে তিনি আমেরিকায় ক্রিকেট খেলছেন। চাঁদ, প্রাক্তন ইন্ডিয়া এ অধিনায়ক, ভারতীয় সিনিয়র দলের হয়ে কখনও খেলেননি। যদিও তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি ডেয়ারডেভিলস, মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজির অংশ ছিলেন। একই সময়ে, উনমুক্ত ১০ বছরেরও বেশি সময় ধরে ঘরোয়া ক্রিকেটে খেলেছেন যাতে তিনি ৬৭টি প্রথম-শ্রেণীর ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। একই সময়ে, উনমুক্ত চাঁদ অস্ট্রেলিয়ায় ২০১২ সালের আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে একটি দুর্দান্ত অধিনায়কত্বের ইনিংস খেলেছিলেন। তিনি ফাইনালে ম্যাচের সেরা খেলোয়াড় ছিলেন যেখানে উনমুক্ত শিরোপা খেলায় অসিদের বিরুদ্ধে অপরাজিত ১১১ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেছিলেন।

উনমুক্ত চন্দের বিয়ের কথা বলতে গিয়ে, ২১ নভেম্বর, তিনি সিমরন খোসলার সাথে সাত রাউন্ড নিয়েছিলেন, যেখানে তার ঘনিষ্ঠ বন্ধুরা এবং ঘনিষ্ঠ আত্মীয়রা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সিমরানের কথা বলতে গেলে, তিনি একজন পেশাদার ফিটনেস এবং পুষ্টি প্রশিক্ষক। অন্যদিকে, উনমুক্ত সম্পর্কে কথা বলতে গিয়ে, তিনি ২০২১ সালে ভারতীয় ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। এর পরে তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি আমেরিকায় গিয়ে ক্রিকেটে তার ভবিষ্যত আরও অন্বেষণ করবেন।

Unmukt Chand married to Simran Khosla ICC U19 World cup winner Indian Cricketer | भारत को वर्ल्ड कप दिलाने वाले इस क्रिकेटर ने लिए सात फेरे, जानिए उनकी दुल्हन का नाम |

তার কেরিয়ার প্রথম দিকে অনেক খবরে ছিল কিন্তু তারপরে তিনি এমন কিছু করতে পারেননি যা তাকে ভারতীয় দলের হয়ে খেলার সুযোগ দেবে। এখন উনমুক্তকে অস্ট্রেলিয়ায় পরের মাসে শুরু হতে যাওয়া বিগ ব্যাশ লিগের মরসুমেও খেলতে দেখা যাবে, যেখানে তিনি মেলবোর্ন রেনেগেডস দলের অংশ। কিছুদিন আগে টুইট করে এই তথ্য জানিয়েছিলেন উনমুক্ত।

Read More: টি২০ বিশ্বকাপের জন্য সেরা একাদশ বাছলেন হরভজন সিং, দলে নিলেনই না টুর্নামেন্টের সেরা পারফর্মারকে

Leave a comment

Your email address will not be published.