আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স করেছিল অবহেলা, এখন TNPL-এ তুললেন ঝড় !! 1

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সুযোগ না পাওয়া সঞ্জয় যাদব (Sanjay Yadav) খবরের শিরোনামে। মঙ্গলবার, তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (TNPL) এই বোলিং অলরাউন্ডারটি নেল্লাই রয়্যাল কিংস এবং মাদুরাই প্যান্থার্সের ম্যাচে ৪২ বলে ৭০ রান করেন। তামিলনাড়ু প্রিমিয়ার লিগের এই ম্যাচে সব আলো কেড়ে নেন তিনি। এই জ্বলন্ত ইনিংসটি তিনি খেলেন ১৬৭ এর বিস্ময়কর স্ট্রাইক রেট সহ ৬টি ছক্কা মেরে। তামিলনাড়ু প্রিমিয়ার লিগের (TNPL) দশম ম্যাচটি খেলা হয়েছিল নেল্লাই রয়্যাল কিংস এবং মাদুরাই প্যান্থার্সের মধ্যে। ম্যাচটি ২৬ রানে ম্যাচ জিতেছে রয়্যাল কিংস। প্রথমে খেলতে নেমে নেল্লাই রয়্যাল কিংস ৩ উইকেটে ২০৯ রান করে। জবাবে প্যান্থার্স ৮ উইকেটে ১৮৩ রান করে। অরুণ কার্তিকের অপরাজিত সেঞ্চুরি বৃথা যায়।

রানের পাহাড় গড়েন ব্যাটসম্যানরা

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স করেছিল অবহেলা, এখন TNPL-এ তুললেন ঝড় !! 2

মাদুরাই প্যান্থার্স টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে প্রদোষ পল আউট হওয়ায় প্রথম উইকেট হারায় নেল্লাই রয়্যাল কিংস। ১০ রান করে আউট হন তিনি। তার পর ভালো খেলতে থাকা নিরঞ্জনও আউট হন। তিনি ৪৭ রান করতে সক্ষম হন। বাবা অপরাজিত আউট হন ৩৪ রানে। এরপর আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সে থাকা সঞ্জয় যাদব ঝড়ো ব্যাটিং করেন। তিনি ৪২ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন। এছাড়া বাবা ইন্দ্রজিৎ ১৮ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন। এভাবে ৩ উইকেট হারিয়ে ২০৯ রানের বড় স্কোর করে নেল্লাই রয়্যাল কিংস।

দেখে নিন সঞ্জয়ের ইনিংসের ভিডিও:

জবাবে খেলতে নেমে প্রথমে অনিরুদ্ধের উইকেট হারায় মাদুরাই। ১ রান করে আউট হন তিনি। তার পর রাজকুমারও চলে যান ৪ রান করে। এনএস চতুর্বেদা ২৭ রান করেন। অরুণ কার্তিক এক প্রান্তে দাঁড়িয়ে মারকুটে ব্যাটিং করেন। হাফ সেঞ্চুরি করার পরও তিনি ক্রিজে থেকেছেন এবং ব্যাট চালিয়েখেলতে থাকেন। জগদীসান কৌশিক করেন ২১ রান। অন্য ব্যাটসম্যানরা আর তেমন রান পাননি। দলকে জেতাতে সর্বোচ্চ চেষ্টা করতে গিয়ে সেঞ্চুরি করেন অরুণ কার্তিক। সেঞ্চুরি করার পর শেষ ওভারে ১০৬ রানে আউট হন তিনি। এইভাবে দলটি ৮ উইকেটে ১৮৩ রানে শেষ করে এবং রয়্যাল কিংস ২৬ রানে ম্যাচটি জিতে যায়।

Leave a comment

Your email address will not be published.