ঋষভ পন্থের কারণে কেরিয়ার শেষ হতে চলেছে এই তরুণ তারকার! দক্ষতায় অনেকের থেকে এগিয়ে 1

টিম ইন্ডিয়াতে খেলা প্রত্যেক ভারতীয় খেলোয়াড়ের স্বপ্ন। কিন্তু খুব কম খেলোয়াড়ই আছে যারা দলে জায়গা করে নিতে সফল। টিম ইন্ডিয়াতে এমন একজন খেলোয়াড়ও রয়েছেন যিনি ক্রমাগত স্কোয়াডের অংশ হয়ে চলেছেন, কিন্তু এই খেলোয়াড় এখনও একাদশে জায়গা পাননি। এর পেছনে সবচেয়ে বড় কারণ ঋষভ পন্থ (Rishabh Pant)। দলে পন্থের উপস্থিতির কারণে এই খেলোয়াড়কে বসতে হয়েছে। ডেডলি উইকেট-কিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ। দলে উইকেট-কিপার ব্যাটসম্যান হিসেবে পন্থকে প্রথম একাদশে জায়গা দেওয়া হয়। দলে পন্থের উপস্থিতির কারণে, ২৮ বছর বয়সী কেএস ভরত (KS Bharath) এখনও তার অভিষেক ম্যাচের জন্য অপেক্ষা করছেন। কেএস ভরত ধারাবাহিকভাবে টিম ইন্ডিয়ার স্কোয়াডে নিজের জায়গা তৈরি করতে পেরেছেন, কিন্তু তিনি কখনই একাদশে অন্তর্ভুক্ত হননি। তাকে দলে রাখা হয়েছে ঋষভ পন্থের ব্যাকআপ হিসেবে।

ইংল্যান্ড সফরে জায়গা পেয়েছেন ভরত

ঋষভ পন্থের কারণে কেরিয়ার শেষ হতে চলেছে এই তরুণ তারকার! দক্ষতায় অনেকের থেকে এগিয়ে 2

ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচের জন্য ঘোষণা করা হয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। এই দলে উইকেট-কিপার ব্যাটসম্যান হিসেবে জায়গা পেয়েছেন ঋষভ পন্থ ও কেএস ভরত। এই টেস্টেও কেএস ভরতের সুযোগ পাওয়া খুব কঠিন, কারণ ইংল্যান্ডে একটি মাত্র টেস্ট ম্যাচ খেলা হবে। এমতাবস্থায় টিম ম্যানেজমেন্ট শুধুমাত্র ঋষভ পন্থের উপর বাজি খেলতে চায়। কেএস ভরতকে উইকেটকিপিং দক্ষতায় ঋষভ পন্থের চেয়ে অনেক ভালো বলে মনে হচ্ছে। আহত ঋদ্ধিমান সাহার জায়গায় বিকল্প হিসেবে উইকেটকিপিং হাতে নিয়ে টেস্ট ম্যাচে কেএস ভরত সবার নজর কেড়েছিলেন। অভিজ্ঞরাও বিশ্বাস করেন যে এমএস ধোনির মতো দক্ষতা তাদের উইকেটকিপিংয়ে দৃশ্যমান।

ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়া

ঋষভ পন্থের কারণে কেরিয়ার শেষ হতে চলেছে এই তরুণ তারকার! দক্ষতায় অনেকের থেকে এগিয়ে 3

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারী, চেতেশ্বর পূজারা, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), কেএস ভরত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব, প্রসিদ্ধ কৃষ্ণা

Leave a comment

Your email address will not be published.