আইপিএল -এর পর এবার এই দল বাজি ধরল ক্রিস মরিসের উপর 1

 

বিশ্বের বৃহত্তম টি- ২০ লিগ আইপিএল কোন খেলোয়াড়ের ভাগ্য পরিবর্তন করে দেয়। নিলামে অনেক খেলোয়াড়ের উপরে অর্থ বৃষ্টি হয়। এই বছর রাজস্থান রয়্যালস (আরআর) ক্রিস মরিসকে নিয়ে এমনটাই করেছিল। তাকে দলে অন্তর্ভুক্ত করতে ফ্র্যাঞ্চাইজি ১৬.২৫ কোটি টাকার বিডে পৌঁছেছিল। এখন অন্য লিগ দক্ষিণ আফ্রিকার এই খেলোয়াড়ের উপর বাজি ধরেছে। আসলে এই বছর দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার আইপিএল নিলামে সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড়দের রেকর্ড তৈরি করেছিলেন। এই লিগের পুরো ইতিহাসে এখনও পর্যন্ত কোনও খেলোয়াড়ের জন্য এত দামি বিড করা হয়নি। তিনি এই বছর রাজস্থানের হয়ে ২-৩ টি ম্যাচে ভালো খেলেছিলেন। কিন্তু, কিছুই দলের পক্ষে বড় সাফল্য হিসাবে প্রমাণিত করতে পারেনি।

Chris Morris

তবে যেখানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। তাই ক্রিস মরিসকে (ক্রিস মরিস) ওয়েস্ট ইন্ডিজের ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল ২০২১) খেলতে দেখা যাবে। বার্বাডোস ট্রাইডেন্টস তাকে এই টুর্নামেন্টে কিনে দলে যুক্ত করেছে। এখন প্রত্যাশা করা যায় যার সাথে বার্বাডোস তাদের জুটি বেঁধেছে তিনি ভালো ফর্মে থাকবেন। স্পষ্টতই দল তার থেকে আরও ভাল পারফরম্যান্সের আশা করবে। আইপিএল নিয়ে কথা বললে, এই বছর ক্রিস মরিস (ক্রিস মরিস) রাজস্থান দলের হয়ে সায়টি ম্যাচ খেলেছিলেন। এই সাত ম্যাচে দুর্দান্ত পারফর্ম করে তিনি ১৪ উইকেট নিয়েছিলেন। ২৪ গড়ে ব্যাট করার সময় তিনি মোট ৪৮ রান করেছিলেন।

আইপিএল -এর পর এবার এই দল বাজি ধরল ক্রিস মরিসের উপর 2

বার্বাডোসের দলে জেসন হোল্ডার, শাই হোপ, সামিত প্যাটেল, থিসারা পেরেরা সহ অনেক খেলোয়াড় রয়েছে। যদিও বার্বাডোস এই বছর নয় জন খেলোয়াড়কে ধরে রেখেছে। জেসন হোল্ডার, রেমন রাইফার, কাইল মেয়ার্র, শাই হোপ, জাস্টিন গ্রাভস, জোশুয়া বিশপ, হেডেন ওয়ালশ, জনসন চার্লস, নইম ইয়ং, মহম্মদ আমির, ক্রিস মরিস, শফিউল্লাহ গাফ্রে, সামিত প্যাটেল, আজম খান, থিসারা পেরেরা, ওশানে থমাস, অ্যাশলে নার্স। সর্বশেষ তথ্য অনুসারে, এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মোট ৩৩ টি ম্যাচ খেলা হবে। এই সমস্ত খেলার সেন্ট কিটস এবং ওয়ার্নার পার্ক দ্বারা হোস্ট করা হবে। এর আগে ২০২০ সালের এই লিগের সমস্ত ম্যাচ ত্রিনিদাদ ও টোবাগোতে অনুষ্ঠিত হয়েছিল। ক্যারিবীয় প্রিমিয়ার লিগ আগামী ২৮ আগস্ট থেকে শুরু হবে। যদিও এর ফাইনাল ম্যাচটি ১৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published.