Monty Panesar

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনাল ম্যাচটি ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে সাউদাম্পটনে ১৮ জুন থেকে খেলতে হবে। প্রত্যেকে এই ঐতিহাসিক ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। টিম ইন্ডিয়ার পেস ব্যাটারি (জসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং ইশান্ত শর্মা) অনেক আলোচিত হচ্ছেন। ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার মন্টি পানেসরের বিশ্বাস, ডাব্লুটিসি ফাইনালে টিম ইন্ডিয়ার পক্ষে সেরা স্পিনার রবিচন্দ্রন অশ্বিনই সেরা বিকল্প হতে পারবেন। প্রমাণ করতে পারেন একটি ম্যাচ বিজয়ী হতে। অশ্বিনের পারফর্মেন্স এশিয়ান পিচে দুর্দান্ত ছিল। ১৪৩ বছরের টেস্ট ইতিহাসে অশ্বিন একমাত্র বোলার যিনি ২০০ বামহাতি ব্যাটসম্যানকে আউট করেছেন।

Ravichandran Ashwin is a fighter, talk about his SENA performances tad bit unfair: Dinesh Karthik - Sports News

পানেসার বলেছিলেন যে নিউজিল্যান্ড টেস্ট দলে অনেক বাঁ হাতি ব্যাটসম্যান রয়েছে, তাই অশ্বিনকে খেলা তাদের পক্ষে সহজ হবে না। পানেসার এএনআইকে বলেছিলেন, “আমার ধারণা নিউজিল্যান্ড খুব ভাল দল এবং ইংল্যান্ডের বিপক্ষে কনওয়ে (ডিভন) ভালো ব্যাটিং করেছে। তাঁর দলে বাঁ হাতি ব্যাটসম্যান রয়েছে, তাই আমি নিশ্চিত যে স্পিনার হিসাবে অশ্বিন টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ হবেন। ইংল্যান্ডে লোকেরা কী ভাবেন, আমি মনে করি নিউজিল্যান্ড তার চেয়ে অনেক ভালো দল। তারা বিশ্বের প্রথম নম্বরের দলের মতো।”

India vs Australia: Ravichandran Ashwin cracks the code Down Under | Cricket News - Times of India

তিনি আরও বলেছিলেন, “আমি মনে করি ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে এই টেস্ট ম্যাচটি খুব উত্তেজনাপূর্ণ হবে। এটি ভারতের পক্ষে সহজ হবে না। তবে আবহাওয়ার পাশাপাশি নিউজিল্যান্ডের বাঁ হাতি ব্যাটসম্যানের সংখ্যা বিবেচনা করে অশ্বিন এই ফাইনাল ম্যাচে ম্যাচ বিজয়ী হতে পারেন। আমি মনে করি অশ্বিন পার্থক্য আনবে, টিম সাউদি ভাল ফর্মে আছেন এবং তিনি নিউজিল্যান্ডের হয়ে পার্থক্য আনতে পারেন। অশ্বিন যদি সস্তাভাবে নিউজিল্যান্ডের বামহাতিদের আউট করেন, কিউইরা সমস্যায় পড়তে পারেন এবং অশ্বিন যদি তা করতে না পারেন তবে দ্রুত বোলারদের উপর চাপ বাড়বে। অশ্বিন যদি এই ম্যাচে ভারতে পারফর্ম করে তবে ভারত শক্তিশালী দল হিসাবে প্রমাণিত হবে।”

Leave a comment

Your email address will not be published.