অদ্ভুত এই কারণে আইপিএলের শুরুতে থাকবেন না গ্লেন ম্যাক্সওয়েল! খেলবেন না পাকিস্তান সিরিজও 1

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) জানিয়েছেন, পাকিস্তান সফরে তিনি দলের সঙ্গে থাকবেন না। আগামী মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন ম্যাক্সওয়েল। এমন পরিস্থিতিতে আইপিএলের প্রাথমিক ম্যাচ থেকেও ছিটকে যেতে পারেন তিনি। ম্যাক্সওয়েল আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) দলের অংশ।

সমস্ত খেলোয়াড় অস্ট্রেলিয়ান দলের সাথে পাকিস্তান সফরে থাকবেন

ग्लेन मैक्सवेल

তিনি ছাড়াও অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার (David Warner), মিচেল মার্শ (Mitchell Marsh), প্যাট কামিন্স (Pat Cummins), মার্কাস স্টোইনিস (Marcus Stoinis), জশ হ্যাজেলউড (Josh Hazlewood), ম্যাথিউ ওয়েড এবং ড্যানিয়েল সামসও আইপিএলের উদ্বোধনী ম্যাচের বাইরে থাকতে পারেন। এই সমস্ত খেলোয়াড় অস্ট্রেলিয়ান দলের অংশ এবং আইপিএলের উদ্বোধনী ম্যাচে উপস্থিত হওয়ার পরিবর্তে, সমস্ত খেলোয়াড় অস্ট্রেলিয়ান দলের সাথে পাকিস্তান সফরে থাকবেন।

ভারতীয় বংশোদ্ভূত ভিনি রামনকে বিয়ে করছেন ম্যাক্সওয়েল

Glenn Maxwell set to marry his fiancee Vini Raman, invitation card in Tamil goes viral on social media

ম্যাকসওয়েল ফক্স স্পোর্টসকে বলেছিলেন যে তারা তাদের বিয়ের তারিখ নির্ধারণ করার সময় থেকে দুই সপ্তাহ হয়ে গেছে। তিনি খুব খুশি ছিলেন যে তাকে কোনো ম্যাচ মিস করতে হবে না, কিন্তু এখন তাকে পাকিস্তানের গুরুত্বপূর্ণ সফর ছেড়ে দিতে হবে। গ্লেন ম্যাক্সওয়েল ভারতীয় বংশোদ্ভূত ভিনি রামনকে (Vini Raman) বিয়ে করেছেন। ভারতীয় রীতিতে তার বিয়ের কার্ডও ছাপা হয়েছে। এই কার্ডে ভগবান গণেশ, মা লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর ছবি ছাপা হয়েছে। যেখানে পুরো কার্ড ছাপা হয়েছে তামিল ভাষায়। তার কার্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর পর জল্পনা করা হচ্ছে ম্যাক্সওয়েলের বিয়েও হতে পারে ভারতীয় রীতিতে।

Leave a comment

Your email address will not be published.