ভারতের সব থেকে অভাগা ক্রিকেটারের তকমা পেলেন এই তারকা, ভালো খেলেও পাবেন না সুযোগ 1

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপটাউন টেস্টে বিরাট কোহলির ফিরে আসায় হনুমা বিহারির বিদায় নিশ্চিত হয়ে গিয়েছিল। কিন্তু হনুমার সাথে যা হচ্ছে তা কি ঠিক হচ্ছে! ডানহাতি ব্যাটসম্যান, যিনি গত এক বছরে মাত্র একটি টেস্ট ম্যাচ খেলেছেন এবং তাতেও নিজেকে প্রমাণ করেছেন, এখনও কোহলির জন্য পথ তৈরি করতে হয়েছে। হনুমা বিহারীকে বহিষ্কারের পর, ভক্তদের ক্ষোভ সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠছে কারণ অনেক ভক্ত বিশ্বাস করেন যে চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানের পরিবর্তে বিহারীকে একাদশে অন্তর্ভুক্ত করা যেত তবে মনে হচ্ছে বিরাট কোহলির চিন্তাভাবনা একটু ভিন্ন।

My job is to play well': Hanuma Vihari finally breaks silence over his IPL  2020 auction snub

আমরা যদি শেষ টেস্টে বিহারীর পারফরম্যান্সের কথা বলি, তিনি প্রথম ইনিংসে অপরাজিত ২০ এবং দ্বিতীয় ইনিংসে অপরাজিত ৪০ রান করেছিলেন। একই সাথে, যদি আমরা তার কেরিয়ারের কথা বলি, এখন পর্যন্ত তার ১৩টি টেস্ট ম্যাচের মধ্যে ১২টি বিদেশের মাটিতে খেলা হয়েছে। এই সময়ে, ২৮ বছর বয়সী এই ব্যাটসম্যান ৩৪.২ গড়ে ৬৮৪ রান করতে সক্ষম হয়েছেন যার মধ্যে একটি সেঞ্চুরি এবং চারটি অর্ধশতক রয়েছে।

Aakash Chopra: Leaving Out Hanuma Vihari From 2 Tests vs NZ Looks Like A  Faux Pas And Was A Grave Mistake To Begin With

এমতাবস্থায় এখন প্রশ্ন উঠছে যে, এই সময়ে যদি বিহারীর রূপ ব্যবহার না করা হয়, তাহলে কবে হবে। কারণ আপনারা সকলেই জানেন যে ভারতে ৩০ বছর পরে একজন খেলোয়াড়কে সিনিয়র বলা হয় এবং তারপরে কয়েকটি খারাপ পারফরম্যান্সের পরেই তাকে ছিটকে দেওয়া হয় এবং বিহারীর বয়স যাই হোক ২৮ বছর। এমতাবস্থায় ভক্তরা যে ক্ষোভ প্রকাশ করছেন তা একেবারেই ঠিক। আসুন আমরা আপনাকে দেখাই কিভাবে ভক্তরা ক্ষিপ্ত হয়।

Leave a comment

Your email address will not be published.