ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে ডেবিউ করবেন এই ভারতীয়, স্বয়ং জানালেন

ভারত আর ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ শেষ হওয়ার পর ৫ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আজ অর্থাৎ শুক্রবার ১২ মার্চ বিকে ৭টা থেকে শুরু হবে। এর আগে হওয়া ৪ ম্যাচের টেস্ট সিরিজে ভারত, ইংল্যান্ডকে ৩-১ ফলাফলে হারিয়ে সিরিজ জয় করেছিল।
আজ থেকে শুরু হতে চলা টি-২০ সিরিজে বেশকিছু তরুণ খেলোয়াড়দের উপরও নজর থাকবে, যারা এই ম্যাচ দিয়ে নিজেদে আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারের শুরু করতে পারে। এদের মধ্যেই একজন মুম্বাইয়ের সিনিয়র ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের ডেবিউ নিয়ে বড়ো খবর সামনে এসেছে।

প্রথম ম্যাচে ডেবিউ করবেন সূর্যকুমার যাদব

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে ডেবিউ করবেন এই ভারতীয়, স্বয়ং জানালেন 1

আসলে সূর্যকুমার যাদব এই ব্যাপারে জানিয়েছেন যে তিনি ইংল্যাণ্ডের বিরুদ্ধে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হতে চলা প্রথম টি-২০ ম্যাচে নিজের আন্তর্জাতিক টি-২০ ডেবিউ করতে চলেছেন। প্রসঙ্গত যে সিরিজের আগে তার ডেবিউ নিয়ে ভারতীয় ক্রিকেট সার্কিটে নানা অনুমান করা হচ্ছিল। সূর্যকুমার যাদবের পাশাপাশি ক্রিকেট এক্সপার্ট আর সমর্থকদের নজর ভারতীয় দলে নির্বাচিত অন্য তরুণদের উপরেও থাকবে যারা প্রথম টি-২০ ম্যাচে ডেবিউ করতে পারেন। এই খেলোয়াড়দের মধ্যে ঈশান কিষাণ আর রাহুল তেওটিয়ার নামও শামিল রয়েছে।

সূর্যকুমারের ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত ট্র্যাক রেকর্ড

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে ডেবিউ করবেন এই ভারতীয়, স্বয়ং জানালেন 2

যতদূর ঘরোয়া ক্রিকেটের প্রদর্শনের কথা, তো সূর্যকুমার যাদব মুম্বাইয়ের হয়ে নিজের ঘরোয়া টি-২০ কেরিয়ারের শুরু ২০১০ এই করেছিলেন। তখন থেকে এখনও পর্যন্ত নিজের ১০ বছরের ঘরোয়া ক্রিকেট কেরিয়ারে মুম্বাইয়ের সিনিয়র এই ব্যাটসম্যান মোট ১৭০টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে তিনি ৩১.৫৬ এর দুর্দনাত গড়ে ১৯টি হাফসেঞ্চুরি সহ মোত ৩৫৬৭ রান করেছেন। ৩০ বছর বয়সী এই ব্যাটসম্যান ৩৭ বার অপরাজিতও থেকেহেন। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে তিনি নিজের আন্তর্জাতিক ডেবিউতে কেমন প্রদর্শন করেন।

কোহলির সঙ্গে ঝামেলায় জড়ানোর পর শিরোনামে এসেছিলেন সূর্যকুমার যাদব

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে ডেবিউ করবেন এই ভারতীয়, স্বয়ং জানালেন 3

এর আগে সূর্যকুমার যাদব আইপিএল ২০২০র মরশুমে শিরোনামে এসেছিল। আসল ঘটনা সেই সময় যখন অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে নির্বাচিত না হওয়ায় মুম্বাই আর ব্যাঙ্গালোরের মধ্যে একটি ম্যাচ চলাকালীনই সূর্যকুমারের সঙ্গে ভারতীয় দল আর আইপিএলে আরসিবির অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে একটি ঝামেলা তৈরি হয়েছিল। যারপর ক্রিকেট সমর্থকরা মাঠে কোহলির সেই আচরণের জন্য কড়া সমালোচনাও করেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *