এই পাকিস্তানি অভিনেত্রীর হৃদয় হরণ করেছেন জেমস নীশাম, "বাচ্চার বাবা হওয়ার" প্রস্তাব দিয়ে কি উত্তর পেলেন? 1

নিউজিল্যান্ড ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার জেমস নীশাম প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আলোচনার অংশ হয়ে থাকেন। তা সে তার মজার টুইট হোক বা মজার শৈলীর জন্য হোক। তাঁর অনুগামীরা এটাই পছন্দ করেন। শুধু তাই নয়, অলরাউন্ডাররা এই জাতীয় খেলোয়াড়ের তালিকায় পড়ে থাকেন, তিনি কেবল নিজের দলের খেলোয়াড়কেই নয়, অন্য দেশের খেলোয়াড়দেরও ট্রোলিং করেন। সম্প্রতি, এক পাকিস্তানি অভিনেত্রী যখন তাকে অদ্ভুত উপায়ে প্রস্তাব দিয়েছিলেন নীশামকে, তিনি একটি টুইট করে ঐ পাক সেলিব্রিটির কথা বলা বন্ধ করে দিয়েছেন।

jimmy neesham

জেমস নীশমের আচরণ সম্পর্কে সবাই অবগত। খেলাধুলার পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও অনেক মনোযোগ দেন। অনেক সময় তিনি তার ফ্যানদেরকেও ট্রোল করতে ছাড়েন না। প্রায়শই তার টুইটার হ্যান্ডেলের মাধ্যমে, তিনি অনবদ্য মতামত মানুষের সামনে তুলে ধরেন। এমন পরিস্থিতিতে যদি কেউ তার পোস্টে অদ্ভুত কিছু মন্তব্য করে তবে তিনি তাদের নিজস্ব স্টাইলে ট্রোলও করেন। সম্প্রতি কিউই অলরাউন্ডার জেমস নীশম পাকিস্তানি অভিনেত্রীকে সোজা জবাব দেওয়ার ব্যাপারে পিছপা হননি। আসলে অভিনেত্রী খেলোয়াড়কে এমন কিছু বলেছিলেন যে তিনি অভিনেত্রীকে তার স্টাইলে উত্তর দিয়ে মুখ বন্ধ করেছিলেন। নীশাম টুইটারে একটি পোস্ট করেছেন। এতে তিনি লিখেছেন, “আমি অনুভব করি যে এলএ বিমানবন্দর থেকে বহুবার ভ্রমণ করার পরে আমি জাহান্নামে ধ্বংসের ভয়কে অনেক কম করেছি।”

জেমস নীশমের এই পোস্টটি দেখার পরে, পাকিস্তানি অভিনেত্রী শেহর সিনওয়ারি নীশমের পোস্টে মন্তব্য করেছেন এবং জিজ্ঞাসা করেছেন যে ভবিষ্যতে তিনি তার সন্তানের বাবা হতে চান কিনা। এর আগে অভিনেত্রী কমেন্টে লিখেছিলেন, “জিমি আই লাভ ইউ”। এই মন্তব্য দেখার পরে এই অলরাউন্ডার তার নিজস্ব স্টাইলে অভিনেত্রীকে একটি উত্তর দিয়েছেন। জিমি লিখেছেন, “ইমোজিগুলি অপ্রয়োজনীয় ছিল বলে আমি সত্যিই মনে করি।” এই টুইটটি দেখার পরে, ভক্তরা এটিতে তাদের নিজস্ব প্রতিক্রিয়া দিচ্ছেন।

Leave a comment

Your email address will not be published.