এই নয়া খেলোয়াড়ের উপর অন্যায় করা হয়েছে, ভারতীয় টিম ম্যানেজমেন্টের প্রতি বার্তা আকাশ চোপড়ার 1

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে টিম ইন্ডিয়া ২ উইকেটে হেরেছে। যদিও সিরিজটি টিম ইন্ডিয়ার নামে ছিল, কিন্তু টিম ইন্ডিয়া গত ওয়ানডে ম্যাচে যেভাবে পরাজিত হয়েছিল তা দেখে আকাশ চোপড়া কিছুটা বিরক্ত লাগছেন। আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে ভিডিও পোস্ট করার সময় টিম ইন্ডিয়ার কৌশল নিয়ে প্রশ্ন তোলেন। এর সাথে তিনি নীতীশ রানাকে সাত নম্বরে ব্যাট করতে পাঠানোর বিষয়েও প্রশ্ন উত্থাপন করেছিলেন। আকাশ চোপড়া বলেছিলেন, গত ওয়ানডেতে টিম ইন্ডিয়া শ্রীলঙ্কার দলকে হালকাভাবে নিয়েছিল, যার ফলে পরাজয় হয়েছিল।

Sri Lanka vs India: 29 Sri Lanka cricketers sign tour contracts for series;  Angelo Mathews pulls out citing personal reasons

আকাশ চোপড়া বলেছিলেন, “ভারতীয় দল প্লেয়িং ইলেভেনে ছয়টি পরিবর্তন করেছে যার মধ্যে পাঁচজন খেলোয়াড় আত্মপ্রকাশ করেছিল। পুরো বোলিংয়ের লাইনআপ বদলে দিল ভারত। আগের ম্যাচে খেলেছেন এমন একক বোলারও তৃতীয় ওয়ানডে খেলেননি। ব্যাটিংয়ে নিতীশ রানা বাদ পড়েছিলেন সাত নম্বরে। এই খেলোয়াড় তার জীবনে প্রথম তিন এর নিচে কখনও খেলেননি।”

Sri Lanka vs India: Players Ratings for Indian Cricket Team after ODI Series

আকাশ চোপড়া আরও বলেছিলেন, প্লেয়িং ইলেভেন পরিবর্তন করে ভারতীয় দল শ্রীলঙ্কার দলকে হালকাভাবে নিয়েছিল। টিম ইন্ডিয়া অনুভব করেছিল যে শ্রীলঙ্কার দল দুর্বল এবং তারা সহজেই এটিকে পরাস্ত করবে, তবে তা হয়নি। আকাশ চোপড়া বলেছিলেন, “তৃতীয় ওয়ানডেতে ভারতীয় দল শ্রীলঙ্কাকে হালকাভাবে নিয়েছিল। যদিও এই ম্যাচটি খেলোয়াড়দের জন্য অভিষেক ম্যাচটি গুরুত্বপূর্ণ ছিল। টিম ইন্ডিয়া অনুভব করেছিল যে তারা সহজেই এই ম্যাচটি জিতবে কারণ শ্রীলঙ্কার দল দুর্বল তবে টিম ইন্ডিয়া পরাজয়ের থেকে এমন একটি শিক্ষা পেয়েছে যা প্রতিপক্ষকে কখনই হালকাভাবে নেয় না।”

Leave a comment

Your email address will not be published.