IND vs SA

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বড় হারের মুখে পড়তে হল টিম ইন্ডিয়াকে (India)। এই সিরিজে দলের অধিনায়ক ঋষভ পন্থ  (Rishabh Pant) পরবর্তী ম্যাচের জন্য অনেক বড় পরিবর্তন আনতে পারেন। প্রথম টি-টোয়েন্টিতে বোলারদের পারফরম্যান্স ছিল খুব খারাপ, এমন পরিস্থিতিতে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দলের প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন একজন তরুণ জাদুকর বোলার।

জায়গা পেতে পারেন এই বোলার, আইপিএলে ধারাবাহিকভাবে পারফরম্যান্স দিয়েছেন

ঋষভ পন্থের টিম ইন্ডিয়াকে জেতাতে দ্বিতীয় টি২০তে দলে আসবেন এই জাদুকরী বোলার! একার হাতে জেতাবেন ম্যাচ 1

রাহুল দ্রাবিড়  (Rahul Dravid) এবং ঋষভ পন্থকে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের একাদশ বেছে নিতে অনেক বড় সিদ্ধান্ত নিতে হবে। প্রথম ম্যাচে শোচনীয় পরাজয়ের পর যে কোনো মূল্যে এই ম্যাচ জিততে চায় টিম ইন্ডিয়া। দ্বিতীয় টি-টোয়েন্টিতে তরুণ স্পিনার রবি বিষ্ণোইকে (Ravi Bishnoi) সুযোগ দিতে পারেন পন্থ। বিষ্ণোই খুব কৃপণ বোলিং করেন। প্রথম ম্যাচে যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং অক্ষর প্যাটেল (Axar Patel) স্পিনার হিসাবে সুযোগ পেয়েছিলেন, তবে উভয় বোলারই খুব ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল। রবি বিষ্ণোই আইপিএল ২০২২ (IPL 2022)-এ লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) হয়ে খেলেছেন। এই মরসুমে তিনি খুব ভালো বোলিং করেছেন। আইপিএলের এই মরসুমে, তিনি ১৪ ম্যাচে ৮.৪৪ ইকোনমি রেটে ১৩ উইকেট নিয়েছিলেন। রবি বিষ্ণোই টিম ইন্ডিয়ার হয়ে ৪টি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন, যাতে তিনি ৬.৭৫ ইকোনমি রেটে রান খরচ করে ৪টি উইকেট নিয়েছেন।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম জয়ের অপেক্ষায়

ঋষভ পন্থের টিম ইন্ডিয়াকে জেতাতে দ্বিতীয় টি২০তে দলে আসবেন এই জাদুকরী বোলার! একার হাতে জেতাবেন ম্যাচ 2

এই সিরিজেও টিম ইন্ডিয়ার শুরুটা খারাপ হয়েছে, তাই পরের ম্যাচটা দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে একটিও সিরিজ জিততে পারেনি ভারতীয় দল। টিম ইন্ডিয়াকে যদি এই ইতিহাস বদলাতে হয়, তাহলে আগামী ম্যাচে তাদের ভুল শুধরাতে হবে।

Read More: প্রথম টি২০তে দুর্দান্ত খেলেও নিজের জায়গা নিয়ে নিশ্চিত নন ইশান কিশান! নির্বাচকদের প্রতি নেই আস্থা

Leave a comment

Your email address will not be published.