এই কিংবদন্তী পেসারকে খেললে ভয়ে কাঁপতেন, স্বীকার বিরাট কোহলির! বোঝালেন মেয়ের নামের অর্থ 1
CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 100

বিরাট কোহলি বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে গণ্য। টিম ইন্ডিয়ার অধিনায়কের সামনে সবচেয়ে বড় বোলারকে চিন্তায় দেখা যায়। বিরাট খুব অল্প সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রচুর সাফল্য অর্জন করেছে। বিরাটের ব্যাটিং কৌশল এবং তার শটগুলিও খুব প্রশংসিত এবং বিশ্ব ক্রিকেটে এমন কোনও বোলারই নেই যে ডান হাতি ব্যাটসম্যানকে পেটানোর মাধ্যমে বেঁচে থাকতে পারতেন। এমন পরিস্থিতিতে প্রশ্ন জাগে যে বিরাট যদি আগের কালে খেলত, তবে যে কোনও বোলার তার পক্ষে এটা কঠিন করে তুলতে পারতেন। এই প্রশ্নের উত্তরের সময় বিরাট নিজেই পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রামের নাম রেখেছেন।

Virat Kohli Answers How He Reacts To Trolls And Memes | Cricket News

ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে বিরাটকে এমন এক ভক্ত জিজ্ঞাসা করেছিলেন যিনি প্রাক্তন ফাস্ট বোলার যিনি আপনাকে সমস্যায় ফেলতে পারেন। এর প্রতিক্রিয়ায় টিম ইন্ডিয়ার অধিনায়ক পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রামের নাম ঘোষণা করেছেন। এই অধিবেশন চলাকালীন বিরাট আরও জানিয়েছিলেন যে যার কারণে তিনি নিজের মেয়ে ভামিকাকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান। তিনি বলেছিলেন, “দম্পতি হিসাবে আমরা আমাদের মেয়েকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছি যতক্ষণ না তার সামাজিক যোগাযোগ মাধ্যমের কোনও ধারণা না থাকে এবং যতক্ষণ না সে নিজের পছন্দ বেছে নিতে সক্ষম হয়।”

Wasim Akram Compares Between Virat Kohli & Babar Azam - Cricfit

বিরাট তাঁর মেয়ের নামের অর্থও ব্যাখ্যা করেছিলেন এবং বলেছিলেন যে, ভামিকা দুর্গার দ্বিতীয় নাম। কোহলি বর্তমানে মুম্বইয়ে দলের সাথে পৃথকীকরণের সময়কাল শেষ করছেন। তার নেতৃত্বে টিম ইন্ডিয়া ২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে, যেখানে দলটি ১৮ থেকে ২২ জুন নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলবে। এর পরে দলটি ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published.