INDvsENG: বাকি দুটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলে ২ খেলোয়াড়ের প্রত্যাবর্তন, টি-২০ সিরিজে এই ৩জনের ডেবিউ

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা ৪ টেস্ট ম্যাচের টেস্ট সিরিজের ২টি ম্যাচ খেলা হয়ে গিয়ছে। যেখানে ভারতীয় দল প্রথম টেস্ট ম্যাচ হারার পর দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করে সিরিজে ১-১ সমতা ফিরিএছে। শুরুতে ভারতীয় নির্বাচকরা মাত্র ২টি টেস্ট ম্যাচের জন্য দল ঘোষণা করেছিলেন, এখন আবারও দল নির্বাচন করা হবে। এবার নির্বাচকরা আগামী ২টি টেস্ট ম্যাচের জন্য দল বাছবেন, এর সঙ্গেই ৫টি টি-২০ সিরিজের জন্যও দল নির্বাচন করা হবে।

নভদীপ সাইনি আর মহম্মদ শামির হতে পারে প্রত্যাবর্তন

INDvsENG: বাকি দুটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলে ২ খেলোয়াড়ের প্রত্যাবর্তন, টি-২০ সিরিজে এই ৩জনের ডেবিউ 1

ইংল্যান্ডের বিরুদ্ধে ২টি টেস্ট আর ৫টি টি-২০ ম্যাচের সিরিজের জন্য দল নির্বাচন কবে হবে তার কোনো অফিসিয়াল খবর নেই, কিন্তু দ্রুতই বাকি ২টি টেস্ট আর টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের নির্বাচন হবে। যেখানে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিও শামিল থাকবেন। বাকি থাকা এই দুটি টেস্ট ম্যাচ আর ৫ ম্যাচের টি-২০ সিরিজ আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে খেলা হবে।খবরের কথা মানা হলে আগামী ২টি টেস্টের জন্য মহম্মদ শামি আর নভদীপ সাইনির টেস্ট দলে প্রত্যাবর্তন হতে পারে। এই দুজনেই চোট থেকে সুস্থ হয়ে ফিটনেস টেস্ট পাশ করে ফেলেছেন আর সম্ভবত এটাই কারণ যে নভদীপ সাইনিকে দিল্লির দলের হয়ে বিজয় হাজারে ট্রফিতে সুযোগ দেওয়া হয়েছে।

ঋষভ পন্থের টি-২০তে প্রত্যাবর্তন, বিপদের মুখে সঞ্জুর কেরিয়ার

INDvsENG: বাকি দুটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলে ২ খেলোয়াড়ের প্রত্যাবর্তন, টি-২০ সিরিজে এই ৩জনের ডেবিউ 2

রিপোর্টের কথা মানা হলে নির্বাচকরা উইকেটকিপার হিসেবে ঋষভ পন্থকে আবারও সীমিত ওভারর ক্রিকেটে সুযোগ দিতে চান, অন্যদিকে সঞ্জু স্যামসনকে দল থেকে বাদ দেওয়া হতে পারে। অন্যদিকে তরুণ ব্যাটসম্যান ঈশান কিষাণকেও উইকেটকিপার হিসেবে দলে সুযোগ দেওয়া হতে পারে। অন্যদিকে মিডল অর্ডারকে শক্তিশালী করার জন্য সূর্যকুমার যাদব আর নীতিশ রাণাকে সুযোগ দেওয়া হতে পারে, যাদের টি-২০ স্পেশালিস্ট মনে করা হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *