আইপিএল ২০২২ এ এই তিন তারকা হতে পারেন নতুন অধিনায়ক, দাবি দীনেশ কার্তিকের 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫তম আসরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করা হচ্ছে। এবারের আইপিএল মরসুমের ঠিক আগে মেগা নিলাম হতে যাচ্ছে। যদিও ইতিমধ্যে কয়েকটি দলের অধিনায়কের নাম ঠিক করা হয়েছে, দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি ছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্স, সানরাইজার্স হায়দরাবাদ, চেন্নাই সুপার কিংস, রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের নাম রয়েছে, তবে আরও অনেক দল রয়েছে যাদের একজন অধিনায়ক প্রয়োজন। এমন পরিস্থিতিতে, নিলামে এই ফ্র্যাঞ্চাইজিগুলিও এমন খেলোয়াড় খুঁজে পাবে, যারা দলের লাগাম নিতে পারে।

আরও অনেক দল রয়েছে যাদের একজন অধিনায়ক প্রয়োজন

Wouldn't Be Surprised If He Ends Up With.....": Brad Hogg Predicts Next IPL Team For David Warner | Cricket News

দীনেশ কার্তিক এই ৩ জন খেলোয়াড়কে অধিনায়কত্বের সম্ভাব্য বিকল্প হিসাবে বিবেচনা করেছিলেন।দীনেশ কার্তিক, যিনি ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার ব্যাটসম্যান ছিলেন, এমন তিনজনের নাম দিয়েছেন, যারা আসন্ন মরসুমে অধিনায়কত্বের বিকল্প হতে পারে। দীনেশ কার্তিক সানরাইজার্স হায়দ্রাবাদের প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নার (David Warner), বর্তমান অস্ট্রেলিয়ান টেস্ট অধিনায়ক এবং ভারতের অনূর্ধ্ব-১৯ দলের প্রাক্তন অধিনায়ক ইশান কিশানের (Ishan Kishan) নাম তিনটি অধিনায়কত্বের বিকল্প হিসাবে প্রস্তাব করেছেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫তম আসরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করা হচ্ছে

Is Ishan Kishan Playing Himself Out Of India's T20 World Cup Squad?

Cricbuzz-এর সাথে আলাপকালে দিনেশ কার্তিক তিনজন সম্ভাব্য অধিনায়কের কথা বলেছেন, “সাম্প্রতিক ইতিহাসের দিকে তাকালে স্পষ্টতই ডেভিড ওয়ার্নার। তিনি একটি ফ্র্যাঞ্চাইজির অধিনায়কত্ব করেছেন, তিনি উপলব্ধ। আপনি যদি বর্তমান আন্তর্জাতিক মান অনুযায়ী যান, প্যাট কামিন্সও তাই। তিনি তার নাম রেখেছেন, তাই স্পষ্টতই তার অধিনায়ক হওয়ার সুযোগ রয়েছে। এই দুই ক্যাঙ্গারু খেলোয়াড় ছাড়াও, কার্তিক ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঈশান কিশানকে অধিনায়কত্বের একটি ভিন্ন বিকল্প হিসাবে বিবেচনা করেছেন। আপনি যদি আউট সাইডের নাম ছুঁড়ে দেন তবে এটা স্পষ্ট যে ঈশান কিষান অনূর্ধ্ব-১৯ দলের নেতৃত্ব দিয়েছেন। তিনি ঝাড়খণ্ডের নেতৃত্ব দিয়েছেন। অতএব, তাকেও একটি বিকল্প বলে মনে হচ্ছে।”

Leave a comment

Your email address will not be published.