ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে নামার আগে জোর ধাক্কা নিউজিল্যান্ডের, ছিটকে গেলেন এই দুই ক্রিকেটার 1
Ajaz Patel of New Zealand celebrating the wicket of Cheteshwar Pujara vice captain of India during day one of the 2nd test match between India and New Zealand held at the Wankhede Stadium in Mumbai on the 3rd December 2021 Photo by Saikat Das / Sportzpics for BCCI

ইংল্যান্ড (England) বনাম নিউজিল্যান্ডের (New Zealand) মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ চলছে। দুটি পরপর ম্যাচ হেরে সিরিজ হেরেছে নিউজিল্যান্ড দল। তবে ২৩ জুন থেকে ২৭ জুন লিডসের হেডিংলে স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচটি খেলতে হবে দলটিকে। একই সঙ্গে তৃতীয় ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে কিউই দল। চোটের কারণে শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমিসন (Kyle Jamieson)।

তৃতীয় টেস্ট ম্যাচের আগে, কিউই দল একটি বড় ধাক্কা খেয়েছে

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে নামার আগে জোর ধাক্কা নিউজিল্যান্ডের, ছিটকে গেলেন এই দুই ক্রিকেটার 2

ইতিমধ্যেই ইংল্যান্ডের কাছে তিন ম্যাচের সিরিজ হেরে যাওয়া নিউজিল্যান্ড দল আর একটি বড় ধাক্কা খেয়েছে। তৃতীয় ও শেষ টেস্টে নিউজিল্যান্ডের তারকা ফাস্ট বোলার কাইল জেমিসনকে পাওয়া যাবে না। নটিংহাম টেস্টের তৃতীয় দিনে বোলিং করার সময় কাইল জেমিসন পিঠের নিচের দিকে পেশির টানের শিকার হন। এরপর তাকে মাঠের বাইরে পাঠানো হয়। নিউজিল্যান্ড দলের কোচ গ্যারি স্টেড কাইলের চোটের তথ্য দিতে গিয়ে বলেছেন, কাইলকে চার থেকে ছয় সপ্তাহ ক্রিকেট থেকে দূরে থাকতে হবে। তিনি এখন সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে প্রত্যাবর্তনের দিকে নজর দেবেন। এছাড়া কিউই দলের উইকেটকিপার ব্যাটসম্যান ক্যাম ফ্লেচারও (Cam Fletcher) চোটের কারণে তৃতীয় টেস্ট খেলতে পারবেন না।

ফ্লেচারও পরবর্তী ম্যাচে অংশ নেবেন না

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে নামার আগে জোর ধাক্কা নিউজিল্যান্ডের, ছিটকে গেলেন এই দুই ক্রিকেটার 3

কাইল ছাড়াও কিউই দলের উইকেটকিপার ব্যাটসম্যান ক্যাম ফ্লেচারও চোটের কারণে তৃতীয় টেস্ট খেলতে পারবেন না। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচে হেরে যাওয়া নিউজিল্যান্ডের জন্য এই দুই খেলোয়াড়ের বদলি সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

Leave a comment

Your email address will not be published.