ফল বিক্রেতার ছেলে সুযোগ পেলেন ভারতীয় দলে, আইপিএলে নজর কেড়েছিলেন 1

মঙ্গলবার জম্মু ও কাশ্মীরের তরুণ পেসার উমরান মালিককে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতের এ স্কোয়াডে নাম দেওয়া হয়েছিল, যার নেতৃত্বে থাকবেন গুজরাটের টপ-অর্ডার ব্যাটসম্যান প্রিয়াঙ্ক পাঞ্চাল। টুর্নামেন্টের জন্য ১৪ সদস্যের একটি দল বেছে নেওয়া হয়েছে, যারা খেলবে। সফরে চারদিনের তিনটি ম্যাচ রয়েছে। তিনটি ম্যাচই হবে ব্লুমফন্টেইনে। এই ম্যাচগুলি ২৩ নভেম্বর, ২৯ নভেম্বর এবং ৬ ডিসেম্বর থেকে শুরু হবে।

Not An Ordinary Achievement For Us": Pacer Umran Malik's Father On Son's  IPL Debut | Cricket News

দলটিতে ব্যাটসম্যানদের মধ্যে পৃথ্বী শ, অভিমন্যু ইশ্বরন এবং দেবদত্ত পাডিক্কল এবং বোলারদের মধ্যে নবদীপ সাইনি এবং রাহুল চাহার অন্তর্ভুক্ত রয়েছে। ২১ বছর বয়সী ডান হাতি পেসার তার কেরিয়ারে মাত্র একটি লিস্ট-এ ম্যাচ এবং আটটি টি-টোয়েন্টি খেলেছেন। লাল বল নিয়ে কোনো ম্যাচ খেলেননি তিনি। উমরান, জম্মুর গুর্জার নগর এলাকার ফল বিক্রেতার ছেলে, তবে, সংযুক্ত আরব আমিরশাহিতে গত মাসে আইপিএল চলাকালীন তার দ্রুত গতির ডেলিভারিতে মুগ্ধ করেছেন সকলকে। তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ১৫২.৯৫ কিলোমিটার বেগে টুর্নামেন্টের দ্রুততম বল করেছিলেন।

Ranji Trophy: Priyank Panchal hits ton as Gujarat thrash Mumbai by 9  wickets | Cricket - Hindustan Times

ভারত এ দল – প্রিয়াঙ্ক পাঞ্চাল (অধিনায়ক), পৃথ্বী শ, অভিমন্যু ইশ্বরন, দেবদত্ত পাডিক্কল, সরফরাজ খান, বাবা অপরাজিত, উপেন্দ্র যাদব (উইকেটকিপার), কে গৌতম, রাহুল চাহার, সৌরভ কুমার, নবদীপ সাইনি, উমরান মালিক, ইশান পোরেল এবং অর্জন নাগাসওয়ালা।

Leave a comment

Your email address will not be published.