টিম ইন্ডিয়াকে কাঁদিয়ে দিয়েও ভারতীয় সমর্থকদের এই ভাবে হৃদয় জিতে নিল নিউজিল্যান্ড ক্রিকেট দল 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে নিউজিল্যান্ড ভারতকে আট উইকেটে হারিয়ে ডাব্লুটিসি শিরোপা অর্জন করেছিল। ভারতীয় দল এবং নিউজিল্যান্ডের মধ্যে দুর্দান্ত ক্রিকেট দেখা গিয়েছিল, যা পুরো বিশ্ব ক্রিকেট উপভোগ করেছিল। ধারাবাহিকভাবে বৃষ্টিপাতের ব্যাহত হওয়া সত্ত্বেও, নিউজিল্যান্ড রিজার্ভ দিবসের দিন টেস্ট ম্যাচটি জিততে সক্ষম হয়েছিল। এদিকে, নিউজিল্যান্ডের ক্রিকেট দলটি ডাব্লুটিসি ফাইনালে দুর্দান্ত ক্রিকেট খেলার জন্য ভারতীয় দলকে ধন্যবাদ জানাতে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিয়েছে। এর পাশাপাশি কিউই দলও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ভারতকে শুভকামনা জানিয়েছে।

IND vs NZ Dream11 team: India vs New Zealand prediction, WTC Final 2021 top fantasy picks

বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসনের একসাথে একটি ছবি ভাগ করে ব্ল্যাকক্যাপস লিখেছিলেন, “এই দুর্দান্ত টেস্টের জন্য ধন্যবাদ ভারতীয় ক্রিকেট দলকে। ইংলিশ গ্রীষ্মের জন্য শুভকামনা।” চতুর্থ ইনিংসে নিউজিল্যান্ডের সামনে ১৩৯ রানের লক্ষ্য নির্ধারণ করেছিল ভারতীয় দল, কিউই দল মাত্র ২ উইকেট হারিয়ে অধিনায়ক কেন উইলিয়ামসন এবং অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেলর দুর্দান্ত ব্যাটিং করে ৯৯ রানের অপরাজিত অংশীদারিত্ব করে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। উইলিয়ামসন ৫২ এবং টেলর ৪৭ রান করে নট আউট হন।

View this post on Instagram

A post shared by BLACKCAPS (@blackcapsnz)

একজন ভারতীয় ব্যাটসম্যান নিউজিল্যান্ডের দ্রুত বোলারদের সামনে যাননি এবং দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়া মাত্র ১৭০ রানে অল আউট হয়ে যায়। কিউইসের হয়ে টিম সাউদি চারটি, ট্রেন্ট বোল্ট তিনটি এবং কাইল জেমিসন দুটি উইকেট নিয়েছিলেন। ভারত প্রথম ইনিংসে ২১৭ রান করেছিল, যার জবাবে নিউজিল্যান্ড ২৪৯ রান করে ৩২ রানের গুরুত্বপূর্ণ লিড নেয়। ভারতীয় দলকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি ৪ আগস্ট থেকে খেলা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *