ফাইনালে বড় আঘাত পেলেন ভারতের এই সুপারস্টার ক্রিকেটার, ইংল্যান্ড সিরিজে বড় ধাক্কা 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে খেলা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের সময় টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার ইশান্ত শর্মা তার বোলিংয়ে আঘাত পেয়েছেন। ইশান্তকেও এর জন্য তিনটি সেলাই পেতে হয়েছে, যদিও এই চোটটি ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজে প্রভাব ফেলবে না। টিম ইন্ডিয়াকে ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। ধারণা করা হয় ততক্ষণে ইশান্তের চোট পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।

Ind vs Eng, 1st Test, Chennai - Ishant Sharma reflects on 'rollercoaster' career - 'I've enjoyed it quite a lot'

টিম ইন্ডিয়ার সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, “নিউজিল্যান্ডের বিপক্ষে বল থামাতে গিয়ে ইশান্ত শর্মা তার হাত আহত করেছিলেন এবং তিনি তিনটি সেলাই পেয়েছেন, তবে ৪ আগস্ট ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের আগে তিনি ফিট হবেন।” ইশান্ত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলেছিলেন এবং প্রথম ইনিংসে তিনি তিনটি উইকেটও নিয়েছিলেন, যদিও দ্বিতীয় ইনিংসে একটিও উইকেট তার অ্যাকাউন্টে ফেলতে পারেনি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনে খেলা হয়েছিল, যা নিউজিল্যান্ড আট উইকেটে জিতেছিল।

Ishant Sharma gets stitches on his right hand: Report | Cricket - Hindustan Times

ইশান্ত ও মহম্মদ শামি মিলে প্রথম ইনিংসে ইংল্যান্ডের সাত ব্যাটসম্যানকে আউট করেছিলেন, আর জসপ্রিত বুমরাহ একটিও উইকেট নিতে পারেননি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পরাজয়ের পরে টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলি ইঙ্গিত দিয়েছেন যে টিম ইন্ডিয়ায় কিছু বড় পরিবর্তন দেখা যাবে, এমন পরিস্থিতিতে কিছু সিনিয়র খেলোয়াড়কে দল থেকে ছাড় দেওয়া যেতে পারে।

Leave a comment

Your email address will not be published.