আইপিএলে সুযোগ না পেলেও খেলা বন্ধ হল না এই দুর্দান্ত ভারতীয় ক্রিকেটারের, কাঁপাবে ইংল্যান্ডের মাঠ !! 1

ভারতীয় ব্যাটার চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ভিসা প্রাপ্তিতে বিলম্বের পরে চলমান প্রথম-শ্রেণীর প্রতিযোগিতার জন্য সাসেক্স (Sussex) কাউন্টি ক্রিকেট ক্লাবে যোগ দিতে ইংল্যান্ডে পৌঁছেছেন। ডান হাতি ব্যাটার বলেছেন যে তিনি কাউন্টি ক্লাবের অংশ হতে পেরে উত্তেজিত এবং তাদের জার্সি দিতে আগ্রহী। সৌরাষ্ট্র এর ব্যাটারটি নটিংহ্যামশায়ারের (Nottinghamshire) বিরুদ্ধে উদ্বোধনী খেলাটি মিস করার জন্য দুর্ভাগ্যজনক ছিলেন কারণ ভিসা পেতে বিলম্বের কারণে তিনি এই দেশে দেরিতে পৌঁছেছিলেন। আগামী সপ্তাহে ডার্বিশায়ারের (Derbyshire) বিপক্ষে ক্লাবের পরবর্তী ম্যাচের জন্য অভিজ্ঞ এই খেলোয়াড়কে পাওয়া যাবে।

ভিসা পেতে বিলম্বের কারণে তিনি এই দেশে দেরিতে পৌঁছেছিলেন

তিনবারের চ্যাম্পিয়নদের দ্বারা টুইটারে আপলোড করা একটি ছোট ক্লিপে, 34 বছর বয়সী বলেছেন, “সবাইকে হ্যালো। চেতেশ্বর পূজারা আমি। আমি সাসেক্সের অংশ হতে পেরে উত্তেজিত এবং মাঠে ফেরার জন্য অপেক্ষা করতে পারছি না।” ক্লাবের পারফরম্যান্স ডিরেক্টর কিথ গ্রিনফিল্ড (Keith Greenfield) স্বীকার করেছেন যে বিদেশী খেলোয়াড়দের নিরাপত্তা দিতে সমস্যা হচ্ছে। এ বিষয়ে গ্রিনফিল্ড ইএসপিএন ক্রিকইনফোকে বলেছেন, “বর্তমান আবহাওয়ায় বিদেশী খেলোয়াড়দের সুরক্ষিত করা অত্যন্ত কঠিন ছিল। আমরা পুজারার প্রাথমিক চুক্তিতে পুনঃআলোচনা করেছি যাতে তিনি আরও কাউন্টি চ্যাম্পিয়নশিপ এবং রয়্যাল লন্ডন 50-ওভারের ম্যাচের জন্য ফিরতে পারেন, এবং এটি পরবর্তীকালে ভিসার প্রয়োজনীয়তা পরিবর্তন করে।”

শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে দল থেকে বাদ পড়ার মুখোমুখি হন এই অভিজ্ঞ

Cheteshwar Pujara creates unwanted record after golden duck in Boxing Day  Test against South Africa, Sports News | wionews.com

পূজারা গত তিন বছরে ফর্মের জন্য লড়াই করেছেন এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০১৯ সাল থেকে টেস্ট সেঞ্চুরি করেননি। চলতি বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকায় হতাশাজনক সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে দল থেকে বাদ পড়ার মুখোমুখি হন এই অভিজ্ঞ। তবে সৌরাষ্ট্র ব্যাটার পাঁচটি কাউন্টি চ্যাম্পিয়নশিপ ম্যাচ এবং ইংলিশ কাউন্টি মরসুমে রয়্যাল লন্ডন কাপে খেলবে। তিনি ভারতের অন্যতম অভিজ্ঞ টেস্ট খেলোয়াড়। 95 টেস্টে পুজারার 18 সেঞ্চুরি সহ 43.87 গড়ে 6713 রান রয়েছে।

Leave a comment

Your email address will not be published.