ইংল্যান্ডের দ্য হান্ড্রেড প্রতিযোগিতায় খেলবেন এই পাঁচ সুপারস্টার ভারতীয় মহিলা ক্রিকেটার 1
ISLEWORTH, ENGLAND - OCTOBER 20: Players for the eight teams in The Hundred line up following The Hundred Draft, broadcast live from Sky Studios on October 20, 2019 in Isleworth, England. (Photo by Christopher Lee/Getty Images for ECB)

‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টের উদ্বোধনী মরসুমে পাঁচজন ভারতীয় মহিলা ক্রিকেটার অংশ নেবেন। হরমনপ্রীত কৌর ও স্মৃতি মান্ধানার মতো সিনিয়র খেলোয়াড় ছাড়াও টি টোয়েন্টির এক নম্বর ব্যাটসম্যান শেফালি ভার্মা, অলরাউন্ডার দীপ্তি শর্মা এবং জেমিমা রডরিগেস এই টুর্নামেন্ট খেলবেন। ভারতীয় মহিলা টি টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত ম্যানচেস্টার অরিজিনালসের অংশ হবেন, স্মৃতি মান্ধনা সাউদার্ন ব্রেভের হয়ে খেলবেন।

Women's Big Bash League: Smriti Mandhana, Harmanpreet Kaur start campaign with a bang

দীপ্তি লন্ডন স্পিরিট ফ্র্যাঞ্চাইজি প্রতিনিধিত্ব করবেন, এবং রডরিগেস নর্দান সুপারচার্জারদের হয়ে খেলবেন। শেফালি বার্মিংহাম ফিনিক্স এ স্বাক্ষরিত হয়েছেন। তিনি কিউই অলরাউন্ডার সোফি ডিভাইনের স্থলাভিষিক্ত হবেন, যাকে টুর্নামেন্ট থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ‘দ্য হান্ড্রেড উইমেন’ টুর্নামেন্টের প্রধান বেথ ব্যারেট-ওয়াইল্ড ভারতীয় তারকা মহিলা খেলোয়াড়দের ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্পের জন্য এই টুর্নামেন্টে নিয়ে আসায় আনন্দিত। “ভারতীয়রা খেলোয়াড়রা একটি খুব উত্তেজনাপূর্ণ দল এবং তারা টুর্নামেন্টে অনেক কিছু এনে দেবে। আমি ২১ জুলাই এবং পুরো টুর্নামেন্টের জন্য অপেক্ষা করতে পারছি না এবং এই বিশ্বমানের খেলোয়াড়রা তাদের সেরা পারফরম্যান্স দেখতে ভক্তদের অপেক্ষা করতে পারি না।”

WATCH - Jemimah Rodrigues posts a funny singing clip of Shafali Verma on her birthday

হরমনপ্রীত কৌর বলেছিলেন, “এটা অত্যন্ত উত্তেজনাপূর্ণ যে আমি দ্য হান্ড্রেডের প্রথম মরসুমে খেলার সুযোগ পাব। বিশেষত একটি মহিলা ম্যাচ দিয়ে এ জাতীয় বিশাল মাঠে ইতিহাস তৈরি করা বিশেষ হবে। আমরা ভারতে বিপুল জনতার সামনে খেলেছি এবং খেলোয়াড়দের পক্ষে এটি সবসময়ই ভাল অভিজ্ঞতা।”

Leave a comment

Your email address will not be published.