কোচ-অধিনায়ক বদলের পর অবসর ভেঙে টেস্ট ক্রিকেটে ফিরতে চান এই ইংরেজ সুপারস্টার! খেলবেন এই সিরিজে 1

অভিজ্ঞ ইংল্যান্ড অলরাউন্ডার মইন আলি (Moeen Ali) অবশেষে নিশ্চিত করেছেন যে যখনই নতুন প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম তাকে টেস্ট দলের অংশ করতে চান তখনই তিনি টেস্ট ক্রিকেটে ফিরে আসবেন। উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন মইন আলি। সম্প্রতি, অভিজ্ঞ অলরাউন্ডার, যিনি ইংল্যান্ডের হয়ে ৬৪ ম্যাচে ২৯১৪ রান এবং ১৯৫ উইকেট নিয়েছেন, প্রকাশ করেছেন যে ইংল্যান্ড টেস্ট দলের নতুন প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম (Brendon McCullum) খেলার দীর্ঘতম ফর্ম্যাটে তার প্রত্যাবর্তনের বিষয়ে কথা বলেছেন, এবং এখন তিনি এই ফরম্যাটে ফেরার মনস্থির করেছেন।

টেস্ট ক্রিকেটে ফেরার মনস্থির করেছেন মইন আলি

কোচ-অধিনায়ক বদলের পর অবসর ভেঙে টেস্ট ক্রিকেটে ফিরতে চান এই ইংরেজ সুপারস্টার! খেলবেন এই সিরিজে 2

মইন আলি প্রকাশ করেছেন যে ইংল্যান্ড যদি তাকে এই বছরের শেষের দিকে পাকিস্তান সফরে যেতে বলে তবে তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসর ভেঙে ফিরবেন। তিনি পাকিস্তানি বংশোদ্ভূত একজন খেলোয়াড়, এবং এশিয়ান দেশটির সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে, তাই নভেম্বর-ডিসেম্বরে সফরের জন্য ব্রেন্ডন ম্যাককালামের প্রয়োজন হলে তিনি পাকিস্তান সফরের মাধ্যমে টেস্ট ক্রিকেটে ফিরে আসতে চান। আপনাদের বলে রাখি, ইংল্যান্ড গত ১৭ বছর ধরে পাকিস্তানে খেলেনি। বিবিসি টেস্ট ম্যাচ স্পেশালে মইন আলি বলেছেন, “ম্যাককালামের প্রয়োজন হলে আমি পাকিস্তানে খেলব। আমি কয়েক বছর আগে পাকিস্তান সুপার লিগে খেলেছি, কিন্তু পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট খেলাটা ভিন্ন ব্যাপার। ইংল্যান্ড দলের সাথে পাকিস্তান সফর করাটা চমৎকার হবে কারণ সেখানে আমার শিকড় রয়েছে। আমি জানি পাকিস্তানে আপনারা কতটা সমর্থন ও ভালোবাসা পেতে পারেন, সেখানকার মানুষ ক্রিকেট পাগল। সেখানে ক্রিকেটের প্রতি ভালোবাসা দেখতে মুগ্ধ।”

ম্যাককালাম এবং বেন স্টোকসের ভয়ঙ্কর জুটির অধীনে খেলতে চাইবেন

কোচ-অধিনায়ক বদলের পর অবসর ভেঙে টেস্ট ক্রিকেটে ফিরতে চান এই ইংরেজ সুপারস্টার! খেলবেন এই সিরিজে 3

মইন এবং ম্যাককালাম আইপিএল ২০১৮ এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) এর হয়ে একসাথে খেলেছেন এবং অভিজ্ঞ অলরাউন্ডার বলেছেন যে তিনি অবশ্যই ম্যাককালাম এবং বেন স্টোকসের ভয়ঙ্কর জুটির অধীনে খেলতে চাইবেন। তিনি উপসংহারে বলেছিলেন, “ম্যাককালামকে না বলা খুব কঠিন, এবং যখন তিনি আমাকে টেস্ট ক্রিকেটে ফিরে যেতে বলেছিলেন, আমি তাকে প্রত্যাখ্যান করতে পারিনি। তিনি যেকোনও কিছুর জন্য সহজেই যে কাউকে বোঝাতে পারেন, তিনি তার পয়েন্ট বোঝাতে খুব ভাল জানেন। সত্যি বলতে, আমি তার এবং স্টোকসের অধীনে খেলতে চাই। তিনি খুবই আক্রমণাত্মক, এবং আমার মনে হয় আমি তার ক্রিকেট খেলার স্টাইলের সাথে মানানসই।”

Leave a comment

Your email address will not be published.