কোহলিকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তটি একেবারে সঠিক, দাবি প্রাক্তন জাতীয় নির্বাচকের 1

ভারতের প্রাক্তন উইকেটকিপার এবং জাতীয় নির্বাচক সাবা করিম বৃহস্পতিবার বলেছেন যে আইসিসি ট্রফি জিততে না পারায় বিরাট কোহলিকে ভারতের ওডিআই দলের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। T20 অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত ঘোষণা করে, কোহলি ভারতে ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত ওডিআই দলের নেতৃত্ব দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তবে, চেতন শর্মার নেতৃত্বাধীন নির্বাচক কমিটি ঘোষণা করেছে যে তারকা ওপেনার রোহিত শর্মা ভারতের ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দেবেন।

It Was A Wicket Where Other Players Struggled" - Saba Karim On KL Rahul  Getting The Man Of The Match Over Siraj

স্পোর্টস পলিসি নামের একটি অনুষ্ঠানে সাবা করিম বলেন, “কোহলিকে ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে সরানো হয়েছে এটা বলা সঠিক। টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছাড়ার সময় তার ঘোষণা করা উচিত ছিল যে তিনি অধিনায়ক হতে চান না। ওডিআই দলেরও হয়। কিন্তু, তিনি তা করেননি, তার মানে তিনি ওডিআই দলের অধিনায়কই থাকতে চেয়েছিলেন। কিন্তু, আইসিসি ট্রফি না জেতার কারণে কোহলিকে ওডিআই দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়।”

Decision To Sack Virat Kohli As ODI Captain Taken By Selectors: Sources To  NDTV | Cricket News

ওয়ানডে অধিনায়কের পদ থেকে কোহলিকে সরিয়ে দেওয়া হয়েছে বলে মনে করেন সাবা করিম। তিনি বলেছিলেন যে কোহলি নিজেই ঘোষণা করেছিলেন যে তিনি টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়কের পদ থেকে পদত্যাগ করছেন, তবে ওয়ানডেতে অধিনায়ক হিসাবে চালিয়ে যেতে চান। করিম আরও বলেছিলেন যে দ্রাবিড় এমন একজন যিনি সবসময় তার খেলোয়াড়দের সাথে স্পষ্টভাবে যোগাযোগ করতে চান। তাই, আমি নিশ্চিত দ্রাবিড় বা বিসিসিআই আধিকারিক অবশ্যই কোহলির সাথে এই বিষয়ে কথোপকথন করেছেন।

Leave a comment

Your email address will not be published.