হার্দিক পান্ডিয়ার উপর প্রচন্ড ক্ষেপে গিয়েছে বিসিসিআই, জাতীয় দলে আর কোনওদিনও পাবেন না সুযোগ 1

ভারতীয় নির্বাচক কমিটির চেয়ারম্যান চেতন শর্মা (Chetan Sharma) শনিবার স্পষ্ট করেছেন যে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) পুরোপুরি ফিট হলেই তাকে বিবেচনা করা হবে। শর্মা আরও বলেছেন যে তিনি জানেন না কেন বরোদার এই খেলোয়াড় রঞ্জি ট্রফিতে খেলছেন না যেখানে তার ফিটনেস পরীক্ষা করা যেতে পারে। হার্দিক ভারতের সীমিত ওভারের দলে ফিরে আসার জন্য ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া রঞ্জি ট্রফিতে(Ranji Trophy) না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন।

১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া রঞ্জি ট্রফিতে না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন হার্দিক

हार्दिक पांड्या से पूछिए कि वो रणजी ट्रॉफी में क्यों नहीं खेल रहा है: चेतन शर्मा

হার্দিক কেন রঞ্জি ট্রফিতে খেলছেন না জানতে চাইলে শর্মা বলেন, “যদি কেউ খেলতে না চায়, নির্বাচন কমিটি রাজ্যের বিষয়ে হস্তক্ষেপ করে না। আপনি হার্দিককে জিজ্ঞাসা করতে পারেন কেন তিনি রঞ্জি ট্রফিতে খেলছেন না। আমাদের চোখ সেই খেলোয়াড়দের দিকে যারা রঞ্জিতে খেলছে এবং ভালো করছে।” 

অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া পুরোপুরি ফিট হলেই তাকে বিবেচনা করা হবে

IPL 2022: Hardik Pandya Has Resumed Practice, Is Bowling Well, Says Gujarat  Titans Spin Bowling Coach Aashish Kapoor | Cricket News

হার্দিকের প্রাপ্যতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে শর্মা বলেছিলেন যে তার বোলিং ফিটনেস স্ট্যাটাস সম্পর্কে স্পষ্ট না হওয়া পর্যন্ত তার নাম বিবেচনা করা হবে না। নির্বাচক কমিটির চেয়ারম্যান বলেছেন, “হার্দিক অবশ্যই ভারতীয় দলের গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। তবে চোট পাওয়ার পর, আমরা শুধু বলব যে সে যদি শতভাগ ফিট থাকে, খেলার জন্য প্রস্তুত থাকে এবং যদি সে বোলিং করে এবং ম্যাচ ফিটনেস অর্জন করে, তাহলে আমরা তার নাম অবিলম্বে বিবেচনা করব।”

Leave a comment

Your email address will not be published.