Team India: এই খেলোয়াড়ের ভবিষ্যত অন্ধকার করে দিয়েছেন নির্বাচকরা, টিমে সুযোগ পেলেই দেখাবেন নিজের ক্যারিশমা ! 1

ভারতীয় দলের (Team India) আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর অনেক খেলোয়াড়ের কেরিয়ারের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। অনেক খেলোয়াড় এই সফরে দুর্দান্ত পারফর্ম করে দলে তাদের জায়গা পাকা করার সুযোগ পাবেন। আবার অনেকে হয়তো সেই কাজটা করে দেখাতে ব্যর্থ হবে। তবে এত কিছুর মধ্যে এই সফরে জায়গা করে নিতে পারেননি দলের একজন কুশলী অলরাউন্ডার। ওয়েস্ট ইন্ডিজ সফরে এই খেলোয়াড়কে উপেক্ষা করেছেন নির্বাচকরা। দলের হয়ে অনেক ম্যাচেই ম্যাচ উইনার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন এই খেলোয়াড়। তা সত্ত্বেও নির্বাচকদের কারণে তিনি দলে জায়গা পাচ্ছেন না।

নির্বাচকরা মুখ ফিরিয়ে নিয়েছেন

Team India: এই খেলোয়াড়ের ভবিষ্যত অন্ধকার করে দিয়েছেন নির্বাচকরা, টিমে সুযোগ পেলেই দেখাবেন নিজের ক্যারিশমা ! 2

টিম ইন্ডিয়ার নির্বাচকরা ওয়েস্ট ইন্ডিজ সফরে ২২ বছর বয়সী তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে জায়গা দেননি। ওয়াশিংটন সুন্দর তার দুর্দান্ত বোলিংয়ের পাশাপাশি তার ঝাঁঝালো ব্যাটিংয়ের জন্য পরিচিত। ওয়াশিংটন সুন্দর ২০২২ সালের ফেব্রুয়ারি থেকে টিম ইন্ডিয়ার হয়ে একটিও ম্যাচ খেলেনি। ওয়াশিংটন এক সময় টিম ইন্ডিয়ার জন্য বড় ম্যাচ উইনার হিসেবে প্রমাণিত হন। তবে যত সময় গড়ায়, ততই তাকে সাইডলাইনে পাঠিয়ে দেওয়া হয়। আর এই মুহুর্তে টিম ইন্ডিয়া থেকে তিনি অনেকটাই দূরে সরে গিয়েছেন।

চোটের কারণে বাইরে ছিলেন

Team India: এই খেলোয়াড়ের ভবিষ্যত অন্ধকার করে দিয়েছেন নির্বাচকরা, টিমে সুযোগ পেলেই দেখাবেন নিজের ক্যারিশমা ! 3

আইপিএল ২০২২-এ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার সময় হাতের চোটের কারণে ওয়াশিংটন সুন্দর লিগের বাইরে ছিলেন। ওয়াশিংটনের ডান হাতের বুড়ো আঙুল ও তার মাঝখানে চোট লাগে। ওয়াশিংটন সুন্দর চোটের কারণে আইপিএল ২০২২ এর পরে খেলা দক্ষিণ আফ্রিকা সিরিজ, আয়ারল্যান্ড সিরিজ এবং ইংল্যান্ড সিরিজে ভারতীয় দলে সুযোগ পাননি। তবে তিনি এখন পুরোপুরি ফিট। তবুও কোন অজানা কারণে তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি।

এই দলের হয়ে মাঠে নামছেন

Team India: এই খেলোয়াড়ের ভবিষ্যত অন্ধকার করে দিয়েছেন নির্বাচকরা, টিমে সুযোগ পেলেই দেখাবেন নিজের ক্যারিশমা ! 4

টিম ইন্ডিয়াতে জায়গা হারানোর পর ওয়াশিংটন সুন্দর এখন কাউন্টি ক্রিকেটে খেলছেন। ওয়াশিংটন, কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নেমে নর্দাম্পটনশায়ার দলের বিরুদ্ধে দুর্দান্ত পারফর্ম করেছেন। ল্যাঙ্কাশায়ারের জার্সি হায়ে তিনি ২০ ওভার বল করে ৬৯ রান দিয়ে চার উইকেট নেন। ওয়াশিংটন সুন্দর এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৪টি টেস্ট ম্যাচ, ৪টি ওডিআই এবং ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। টেস্ট ক্রিকেটে তার ২৬৫ রান ও ৬ উইকেট নিয়েছেন তিনি। ওয়ানডেতে তার ৫৭ রান এবং ৫ উইকেট পেয়েছেন এবং টি-টোয়েন্টিতে তিনি এখন পর্যন্ত ২৫টি উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.