জুলাইতে এই ১৮ সদস্যের দলকে শ্রীলঙ্কা সফরে পাঠাতে পারে বিসিসিআই, সঙ্গে নতুন অধিনায়ক 1

করোনা ভাইরাসের কারণে আইপিএল ২০২১ স্থগিত করে দেওয়া হয়েছে। এর মধ্যে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী রবিবার এই বিষয়ে ঘোষণা করে দিয়েছেন যে জুলাইতে টিম ইন্ডিয়া সীমিত ওভারের সিরিজ খেলার জন্য শ্রীলঙ্কা সফরে যাবে। এই অবস্থায় এটা পরিস্কার যে বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহের মতো খেলোয়াড় এই সিরিজে অংশ নেবেন না। কারন সেই সময় তারা ইংল্যাণ্ড সফরে থাকবেন।

জুলাইতে শ্রীলঙ্কা সফরে যাবে টিম ইন্ডিয়া

জুলাইতে এই ১৮ সদস্যের দলকে শ্রীলঙ্কা সফরে পাঠাতে পারে বিসিসিআই, সঙ্গে নতুন অধিনায়ক 2

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী রবিবার এই ব্যাপারে ঘোষণা করে দিয়েছেন যে ভারতীয় দল জুলাই মাসে শ্রীলঙ্কায় সীমিত ওভারের সিরিজ খেলতে যাবে। তিনি বলেন, “আমরা জুলাই মাসে সিনিয়র পুরুষ দলের জন্য সীমিত ওভারের সিরিজের পরিকল্পনা করেছি যেখানে তারা শ্রীলঙ্কায় টি-২০ আন্তর্জাতিক আর একদিনের ম্যাচ খেলবে। ভারতের দুটি আলাদা আলাদা দলের ব্যাপারে জিজ্ঞাসা করা প্রাক্তন এই ভারত অধিনায়ক বলেন যে সীমিত ওভারের সিরিজে অংশ নেওয়া দল ইংল্যান্ড সফরে যাওয়া দলের চেয়ে আলাদা হবে। এটা সাদা বলের (সীমিত ওভারের) বিশেষজ্ঞ দল হবে। এটা ইংল্যাণ্ড সফরে যাওয়া দলের চেয়ে আলাদা দল হবে”।

ইংল্যাণ্ড সফরে থাকবেন প্রধান খেলোয়াড়রা

জুলাইতে এই ১৮ সদস্যের দলকে শ্রীলঙ্কা সফরে পাঠাতে পারে বিসিসিআই, সঙ্গে নতুন অধিনায়ক 3

ভারতীয় ক্রিকেট দলকে ২ জুন ইংল্যাণ্ডের জন্য রওনা হতে হবে। যেখানে ১৮ জুন থেকে নিউজিল্যান্ডের সঙ্গে খেলা হতে চলা আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ হবে। এরপর টিম ইন্ডিয়া সেখানেই থাকবে আর আগষ্টে ইংল্যান্ডের সঙ্গে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।
এই অবস্থায় এটা তো পরিস্কার যে ভারতের প্রধান দল জুলাইতে ইংল্যান্ড সফরে থাকবে। এই সফরের জন্য বিসিসিআই ২০ সদস্যের দল ঘোষণা করে দিয়েছে।

এমন হতে পারে শ্রীলঙ্কা সফরের ১৮ স্কোয়াডের দল

জুলাইতে এই ১৮ সদস্যের দলকে শ্রীলঙ্কা সফরে পাঠাতে পারে বিসিসিআই, সঙ্গে নতুন অধিনায়ক 4

পৃথ্বী শ, শিখর ধবন (অধিনায়ক), সঞ্জু স্যামসন, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, মণীষ পাণ্ডে, হার্দিক পাণ্ডিয়া, রাহুল তেওটিয়া, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, বরুণ চক্রবর্তী, রাহুল চাহার, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, চেতন সাকারিয়া, হর্ষল প্যাটেল, নভদীপ সাইনি।

Leave a comment

Your email address will not be published.