চোট জর্জরিত সূর্যকুমার, জাদেজা আর দীপক চাহারকে নিয়ে সামনে এল বড় আপডেট, জানুন কবে ফিরবেন আন্তর্জাতিক ক্রিকেটে

আইপিএল ২০২২ শেষ হওয়ার পর টিম ইন্ডিয়াকে বেশকিছু দেশের সঙ্গে আন্তর্জাতিক সিরিজ খেলতে হবে। এর শুরু হবে ২০২২ এর জুন মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ দিয়ে। তবে এখন বেশকিছু ভারতীয় খেলোয়াড় আইপিএল খেলতে ব্যস্ত। কিন্তু এরপর সমস্ত খেলোয়াড় আন্তর্জাতিক ক্রিকেট খেলতে লেগে পড়বেন।

অন্যদিকে, জুন-জুলাই মাসে দক্কগিণ আফ্রিকা আর ইংল্যান্ডের বিরুদ্ধে হতে চলা সিরিজকে মাথায় রেখে খেলোয়াড়দের নির্বাচন নিয়ে ভারতীয় দলের নির্বাচকরা যথেষ্ট সমস্যায়। কারণ বেশকিছু খেলোয়াড়দের চোট। সম্প্রতি জাদেজা, সূর্যকুমার যাদব আর দীপক চাহারকে নিয়ে বড় আপডেট সামনে এসেছে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবেন না সূর্য-জাদেজা

চোট জর্জরিত সূর্যকুমার, জাদেজা আর দীপক চাহারকে নিয়ে সামনে এল বড় আপডেট, জানুন কবে ফিরবেন আন্তর্জাতিক ক্রিকেটে 1

আসলে, আইপিএল ২০২২ এ বেশকিছু ভারতীয় খেলোয়াড় আহত হয়েছে। এদের মধ্যে সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা আর দীপক চাহারের নাম রয়েছে। এই তিন খেলোয়াড় আহত হওয়ার কারণে বাকি থাকা আইপিএল ম্যাচ খেলতে পারবেন না। এই কারণে ফ্রেঞ্চাইজি এই তিন খেলোয়াড়কে বিশ্রাম করতে বলেছে। সম্প্রতি আসা ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, নির্বাচক কমিটির এক সদস্য জানিয়েছেন,

“টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ খেলোয়াড় সূর্যকুমার আর জাদেজা দক্ষিণ আফ্রিকা সফরের জন্য খেলতে পারবেন না। কিন্তু, এই দুজনে ইংল্যান্ড সফরে প্রত্যাবর্তন করতে পারেন। নির্বাচক কমিটির ধারণা যদি জাদেজা আর সূর্যকুমার দ্রুত রিকভারি করেন তাহলে তারা ইংল্যান্ড সফরে যেতে পারবে। অন্যদিকে দীপক চাহার দীর্ঘ সময় পর্যন্ত মাঠে থাকতে পারবেন না”।

টিম ইন্ডিয়ার জার্সিতে কবে দেখা যাবে দীপক চাহারকে?

চোট জর্জরিত সূর্যকুমার, জাদেজা আর দীপক চাহারকে নিয়ে সামনে এল বড় আপডেট, জানুন কবে ফিরবেন আন্তর্জাতিক ক্রিকেটে 2

জানিয়ে দিই যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের নির্বাচক যে কোনো সময় করা হতে পারে। কিন্তু, তার আগে ভারতীয় দল বেশকিছু বড় ধাক্কা খেয়েছে। ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান, সূর্যকুমার যাদব আর রবীন্দ্র জাদেজা নিজেদের চোটের কারণে আইপিএল ২০২২ থেকে ছিটকে গিয়েছেন।

চোটের সমস্যায় দীপক চাহারকে দীর্ঘদিন পর্যন্ত মাঠে দেখা যাবে না। সেই সঙ্গেই তার রিকভারি আর টিম ইন্ডিয়ায় তার নির্বাচন নিয়ে নির্বাচকদের কাছে বর্তমানে আর কোনো আপডেট নেই। ফলে নির্বাচকদের সামনে আহত খেলোয়াড়রা এক বড় সমস্যা তৈরি করেছেন।

Leave a comment

Your email address will not be published.