Virat Kohli And Sourav Ganguly

Team India: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে তার বক্তব্যের জন্য বেশ আলোচনায় রয়েছেন। এশিয়া কাপ ২০২২-এর আগে সৌরভ কোহলির ব্যাটিংয়ের জন্য একটি বিবৃতি দিয়েছিলেন। সেই সঙ্গে টুর্নামেন্টে ভারতের যাত্রা শেষ হওয়ার পর ফের একবার বিরাট কোহলিকে নিয়ে বিবৃতি দিলেন তিনি। উল্লেখ্য, টুর্নামেন্ট শুরুর আগেই কোহলির ফর্ম নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন তিনি। একই সঙ্গে এখন বিরাটের প্রশংসাও করেছেন মহারাজ।

সৌরভ গাঙ্গুলী বিরাট কোহলির ফর্ম সম্পর্কে একটি মিডিয়া চ্যানেলে বলেন, “একজন খেলোয়াড় হিসাবে দক্ষতা নিয়ে কথা বলা উচিত এবং আমি মনে করি ও (বিরাট কোহলি) আমার চেয়ে বেশি দক্ষ। আমরা বিভিন্ন প্রজন্মে খেলেছি এবং দুজনেই প্রচুর ক্রিকেট খেলেছি। আমি আমার প্রজন্মে খেলেছি এবং ও তার প্রজন্মে খেলছে। আমি মনে করি সে সম্ভবত আমার চেয়ে বেশি খেলা খেলবে। বর্তমানে আমার তার চেয়ে বেশি ম্যাচ আছে কিন্তু সে তা ছাড়িয়ে যাবে। বিরাট একজন মহান খেলোয়াড়।”

এই ভবিষ্যদ্বাণী করেছিলেন সৌরভ

Sourav Ganguly

বিরাট কোহলিকে নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী এই প্রথম বিবৃতি দিলেন না। এশিয়া কাপের আগে, তিনি একটি সাক্ষাত্কারে কোহলির প্রশংসা করেছিলেন, তাকে একজন বড় খেলোয়াড় হিসাবে বর্ণনা করেছিলেন। একই সঙ্গে এশিয়া কাপ টুর্নামেন্টে ফর্ম ফিরে পাওয়ার কথাও জানিয়েছেন তিনি। গাঙ্গুলি বলেছিলেন, ‘বিরাট একজন বড় খেলোয়াড় এবং আমি আশা করি সে ফিরে আসবে। আমি নিশ্চিত এশিয়া কাপে সে তার ফর্ম খুঁজে পাবে। এখন দাদার সেই ভবিষ্যদ্বাণী সঠিক প্রমাণিত হয়েছে এবং বিরাট ৫ ম্যাচে ৯২ গড়ে ২৭৬ রান করেছেন যার মধ্যে দুটি হাফ সেঞ্চুরি এবং একটি সেঞ্চুরি রয়েছে।

বিরাটের সেঞ্চুরি এল ৮৩ ইনিংসের পর

Team India: বিরাটকে নিয়ে ভবিষ্যদ্বাণী সত্যি হল সৌরভের, টি-২০ বিশ্বকাপের আসরে পাচ্ছেন এই বড় দায়িত্ব !! 1

বিরাট কোহলি এশিয়া কাপে টিম ইন্ডিয়ার শেষ ম্যাচে সবাইকে স্বস্তির নিঃশ্বাস দেন। ভারতীয় দল নিশ্চিতভাবেই এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছিল কিন্তু কোহলি ফর্মে ফিরে এসে টিম ইন্ডিয়াকে স্বস্তি দিয়েছেন। আফগানিস্তানের বিপক্ষে ৬১ বলে ১২২ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। এটি ছিল তার টি-টোয়েন্টি কেরিয়ারের প্রথম আন্তর্জাতিক সেঞ্চুরি। এর বাইরে ৮৩ ইনিংসের অপেক্ষার পর দেখা গেল তার ৭১তম আন্তর্জাতিক সেঞ্চুরি। ২৩ নভেম্বর ২০১৯-এ তিনি তার ৭০তম সেঞ্চুরি করেন।

Leave a comment

Your email address will not be published.