Team India: ভারতীয় দলে আর সুযোগই পাবেন না পৃথ্বী শ ! বিরাট রহস্য ফাঁস করে দিলেন ভারতীয় দলের কোচ 1

Team India: দীর্ঘদিন ধরে ভারতীয় দলে জায়গা পাচ্ছেন না পৃথ্বী শ। আইপিএলে ভালো ব্যাটিং করলেও তার নাম নির্বাচনের জন্য বিবেচনা করা হয়নি। এই  নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কথা হচ্ছে না। তবে, প্রাক্তন ভারতীয় ফিল্ডিং কোচ শ্রীধর বলেছেন যে সাম্প্রতিক সময়ে, পৃথ্বী শ সম্ভবত তার ফিটনেসের কারণে উপেক্ষিত হচ্ছেন। একটি ইউটিউব চ্যানেলে, শ্রীধর বলেছিলেন যে তরুণ ব্যাটসম্যানকে ফিরে আসার জন্য কিছুটা সময় দেওয়া উচিত। তিনি বলেন যে, ২২ বছর বয়সী ব্যাটসম্যানের কাজের নীতিতে এখনও কিছুটা উন্নতি দরকার।

Team India: ভারতীয় দলে আর সুযোগই পাবেন না পৃথ্বী শ ! বিরাট রহস্য ফাঁস করে দিলেন ভারতীয় দলের কোচ 2

শ্রীধর আরও হাইলাইট করেছেন যে কীভাবে পৃথ্বী শ’র আইপিএল ২০২২-এ দুর্দান্ত সূচনা হয়েছিল কিন্তু টুর্নামেন্ট এগিয়ে যাওয়ার সাথে সাথে তার পারফরম্যান্স হ্রাস পায়। তিনি বলেন, “শ’র সুযোগ না পাওয়ার প্রথম কারণ হল তার ফিটনেস। আমি নিশ্চিত নই কেন সে এই স্কোয়াডে জায়গা করে নিতে পারেনি। তিনি আইপিএল ভালোভাবে শুরু করেছিলেন, কিন্তু ধীরে ধীরে টুর্নামেন্ট এগিয়ে যাওয়ার সাথে সাথে তার পারফরমেন্স একটু খারাপ হতে থাকে। হয়তো আমরা বাচ্চার প্রতি কঠোর হচ্ছি। আমাদের তাকে সময় দেওয়া উচিত। তিনি স্পষ্টতই তরুণ এবং তার কাজের নৈতিকতার পরিপ্রেক্ষিতে একসঙ্গে কাজ করতে হবে।”

Team India: ভারতীয় দলে আর সুযোগই পাবেন না পৃথ্বী শ ! বিরাট রহস্য ফাঁস করে দিলেন ভারতীয় দলের কোচ 3

পৃথ্বী শ আইপিএল ২০২২-এর ১০ ম্যাচে ১৫২.৯৭ এর দুর্দান্ত স্ট্রাইক রেটে ২৮৩ রান করেছেন। টাইফয়েডের কারণে মরশুমে কিছু ম্যাচ মিস করতে হয়েছে তাকে। তবে আইপিএলের আগে বিসিসিআই কর্তৃক পরিচালিত ইয়ো-ইয়ো টেস্টে ব্যর্থ হন এই খেলোয়াড়। গত বছর শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়রা উপস্থিত ছিলেন না। এমন পরিস্থিতিতে শিখর ধাওয়ানের নেতৃত্বে একটি তরুণ দল বেছে নিয়েছিলেন নির্বাচকরা এবং তাতে শ’র নামও ছিল। তবে, তার পারফরমেন্স বিশেষ কিছু ছিল না এবং তারপর থেকে তিনি দলের বাইরে।

Leave a comment

Your email address will not be published.