Team India: ওপেনিং জুটি নিয়ে দ্রাবিড় 'সুপার ফ্লপ' ! পরিসংখ্যান কিন্তু কিংবদন্তির বিরুদ্ধেই কথা বলছে 1

Team India: ভারতের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ খেলোয়াড় রাহুল দ্রাবিড় ভারতীয় দলের কোচ হওয়ার পর থেকে টিম ইন্ডিয়া পরিবর্তনের সময় অতিক্রম করছে। প্রতি সিরিজেই বদলে যাচ্ছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। এমনকি ভারতীয় দল গত এক বছরে ৯টি ওপেনিং জুটি চেষ্টা করেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আর মাত্র কয়েক মাস বাকি। এমন পরিস্থিতিতে এত পরিবর্তন করে কী করতে চান কোচ রাহুল দ্রাবিড়? এটাই এখন একটা বিরাট প্রশ্ন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নামালেন নতুন ওপেনিং জুটি

Team India: ওপেনিং জুটি নিয়ে দ্রাবিড় 'সুপার ফ্লপ' ! পরিসংখ্যান কিন্তু কিংবদন্তির বিরুদ্ধেই কথা বলছে 2

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে যেখানে সবাই আশা করেছিল যে ঋষভ পন্থ বা ইশান কিষাণ অধিনায়ক রোহিত শর্মার সাথে ওপেন করবেন। কিন্তু সূর্যকুমার যাদব রোহিত শর্মার সাথে ওপেন করতে নেমেছিলেন। এই সিদ্ধান্তে সবাই অবাক। এমনকি ইশান কিষাণকেও একাদশে রাখা হয়নি। ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য, ঋষভ পন্থ অধিনায়ক রোহিত শর্মার সাথে ওপেন করতে নেমেছিলেন। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাকে চার নম্বরে খাওয়ানো হয়েছিল। এদিকে, সূর্যকুমার মিডল অর্ডারে নিজের জায়গা পাকা করেছিলেন এবং টি-টোয়েন্টি ফরম্যাটে ইংল্যান্ড সফরে সেঞ্চুরি করেছিলেন।

রাহুল ফিরলে সমস্যা বাড়বে

Team India: ওপেনিং জুটি নিয়ে দ্রাবিড় 'সুপার ফ্লপ' ! পরিসংখ্যান কিন্তু কিংবদন্তির বিরুদ্ধেই কথা বলছে 3

ভারতের ওপেনার কেএল রাহুল যখন টিম ইন্ডিয়াতে ফিরবেন, তখন মিডল অর্ডারে যেতে হবে সূর্যকুমার যাদবকে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সূর্যকুমার যাদব রোহিতের সঙ্গে প্রথম উইকেটে ৪৪ রানের জুটি গড়েন। সূর্যকুমার যাদব বড় ইনিংস খেলতে পারেননি, তিনি অবদান রাখেন মাত্র ২৪ রান।

গত ১২ মাসে টি-টোয়েন্টিতে ভারতের ওপেনিং জুটি:-

১. কেএল রাহুল এবং রোহিত শর্মা
২. কেএল রাহুল এবং ইশান কিষাণ
৩. রোহিত শর্মা এবং ইশান কিষাণ
৪. ঋতুরাজ গায়কওয়াড় এবং ইশান কিষাণ
৫. সঞ্জু স্যামসন এবং রোহিত শর্মা
৬. দীপক হুডা এবং ইশান কিষাণ
৭. ইশান কিষাণ এবং সঞ্জু স্যামসন
৮. রোহিত শর্মা এবং ঋষভ পন্থ
৯. রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব

Leave a comment

Your email address will not be published.