বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর দারুণ সুবিধা পেতে চলেছে ভারত, বিসিসিআই দিল এই অনুমতি 1

বায়ো-বুদ্বুদে (করোনার বিরুদ্ধে সুরক্ষার জন্য সুরক্ষিত পরিবেশ) দীর্ঘদিন থাকার কারণে মানসিক অবসন্নতার প্রত্যাশায় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) ফাইনালের পরে তার খেলোয়াড়দের তিন সপ্তাহের বিরতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় দল ম্যানেজমেন্ট। ডাব্লুটিসি ফাইনালটি ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ১৮ জুন থেকে সাউদাম্পটনের এজিয়াস বোলে অনুষ্ঠিত হবে। এই ম্যাচের পরে, ভারতীয় খেলোয়াড়রা প্রায় তিন সপ্তাহের বিরতি পাবেন এবং তারা ১৪ জুলাই থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ আগস্টের টেস্ট সিরিজের প্রস্তুতি নেওয়ার জন্য ৪ আগস্ট থেকে নটিংহামে পুনরায় দলবদ্ধ হবে।

India Express Reluctance To Travel To Brisbane For 4th Test | Cricket News

বিসিসিআইয়ের একজন উর্ধ্বতন কর্মকর্তা বলেছিলেন, “মুম্বই ছাড়ার আগে সংবাদ সম্মেলনে অধিনায়ক বিরাট কোহলি এবং কোচ রবি শাস্ত্রীর বক্তব্য অনুসারে বিরতি দেওয়া হবে। ডব্লিউটিসির ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের মধ্যে ছয় সপ্তাহের ব্যবধান রয়েছে, তাই আমাদের খেলোয়াড়দের যত্ন নেওয়ার বিষয়টিও সমাধান করতে হবে তারা বিরতি পাবে, তারা ছুটিতে যেতে পারবে, যুক্তরাজ্যের মধ্যে বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে দেখা করতে পারবে।অবশ্যই, দলের খেলোয়াড়রাও একসাথে সময় কাটানোর সুযোগ পেতে পারে তবে, খেলোয়াড়রা কীভাবে তাদের সময় কাটাতে চান তা চয়ন করতে পারেন। তাদের বেশিরভাগই বেশ কয়েকবার যুক্তরাজ্যে এসেছেন এবং দেশে বন্ধুবান্ধব এবং সহকর্মী রয়েছেন। তাদের সাথে দেখা করতে পারলে সবচেয়ে ভাল হবে।”

India vs Australia 4th Test Playing 11: IND vs AUS 4th Test Probable Playing 11, Players List, Dream11 Team Prediction, Squad

দুই সিরিজের মধ্যে ৪২ দিনের ব্যবধান দলের প্রস্তুতিতে প্রভাব ফেলবে কিনা তা নিয়ে ২ জুন যাওয়ার আগে সংবাদ সম্মেলনে কোহলিও এক প্রশ্নের জবাব দিয়েছিলেন। ভারতীয় অধিনায়ক এটিকে দলের জন্য স্বাগত বিরূপ বলে অভিহিত করেছিলেন এবং প্রধান কোচ রবি শাস্ত্রীও তাঁর সাথে একমত হয়েছেন।

Leave a comment

Your email address will not be published.