Team India: এই মহিলা ক্রিকেটারের সাথে হলো ডাকাতি, লন্ডনের হোটেল থেকে নগদ-গয়না উধাও !! 1

টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেট-রক্ষক ব্যাটসম্যান তানিয়া ভাটিয়া সোমবার দাবি করেছেন যে লন্ডনের ম্যারিয়ট হোটেলে মহিলা দলের থাকার সময় নগদ, কার্ড এবং গহনা সহ তাদের গুরুত্বপূর্ণ জিনিসপত্র লুট করা হয়েছিল। সম্প্রতি শেষ হওয়া ইংল্যান্ড সফরে ভারতীয় দল প্রথমবারের মতো ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে জয়লাভ করেছে। শনিবার অনুষ্ঠিত হয় সিরিজের শেষ ম্যাচ।

টুইটারে এ তথ্য জানিয়েছেন তানিয়া

Team India: এই মহিলা ক্রিকেটারের সাথে হলো ডাকাতি, লন্ডনের হোটেল থেকে নগদ-গয়না উধাও !! 2
WORCESTER, ENGLAND – JULY 03: Taniya Bhatia of India Women during the Women’s Third One Day International (ODI) match between England and India at New Road on July 03, 2021 in Worcester, England (Photo by Ashley Allen – ECB/ECB via Getty Images)

তানিয়া ভাটিয়া সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন যে ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভ্যালে থাকার সময়  তার জিনিসপত্র হারায়। তানিয়া টুইটারে লিখেছেন, “ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভ্যালের ব্যবস্থাপনা দেখে হতবাক ও হতাশ। ভারতীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড় হিসেবে আমার সাম্প্রতিক থাকার সময় কেউ একজন আমার ঘরে ঢুকে নগদ টাকা, কার্ড, ঘড়ি এবং গহনা সহ আমার ব্যাগ চুরি করে নিয়ে যায়। তাই অনিরাপদ।”

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছে তদন্তের দাবি

Team India: এই মহিলা ক্রিকেটারের সাথে হলো ডাকাতি, লন্ডনের হোটেল থেকে নগদ-গয়না উধাও !! 3
TAUNTON, ENGLAND – JUNE 30: Taniya Bhatia of India reacts after taking the catch of Lauren Winfield-Hill of England during the Second One Day International between England and India at The Cooper Associates County Ground on June 30, 2021 in Taunton, England. (Photo by Alex Davidson/Getty Images)

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ECB) টুইটার হ্যান্ডেল ট্যাগ করে তিনি আরেকটি টুইটে লিখেছেন, “এই বিষয়টির তদন্ত ও সমাধানের আশা করছি। ইসিবির পছন্দের হোটেল পার্টনারে নিরাপত্তার অভাব বিস্ময়কর। আশা করি তারা সঠিকভাবে মিটিয়ে নেবেন।” ২৪ বছর বয়সী খেলোয়াড়ের অভিযোগের ভিত্তিতে, হোটেল তার টুইটার হ্যান্ডেলের মাধ্যমে প্রতিক্রিয়া জানায় এবং লিখেছে, “তানিয়া, আমরা এটি শুনে দুঃখিত। আপনার নাম এবং ইমেল ঠিকানা ছাড়াও আপনার রিজার্ভেশন বিশদ শেয়ার করুন, যাতে আমরা এটি যাচাই করতে পারি।” ভারতীয় মহিলা দল ১০ থেকে ২৪শে সেপ্টেম্বর পর্যন্ত ইংল্যান্ডে তিনটি টি-টোয়েন্টি এবং একাধিক ওয়ানডে খেলেছে। তানিয়া ভারতীয় মহিলা ওডিআই দলের অংশ ছিলেন।

Read More: IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ জিততে বড় পদক্ষেপ নিলেন রোহিত শর্মা, হঠাৎ এন্ট্রি করালেন এই খেলোয়াড় !!

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.